গঠনতন্ত্র ছিড়ে ফেলে দিই, আ’লীগ বেশি দিন থাকবে না : সৈয়দ আশরাফ

টিআইএন॥  মঙ্গলবার বিকালে শেরপুর জেলা আ.লীগ সম্মেলনে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল বলেছেন, তাহলে সম্মেলন গুলো কেন তিন বৎসর পর পর হবে না?  াপনারা বলেন আপনাদের গঠনতন্ত্র ছিড়ে ফেলে দিই, আগামী নির্বাচন একটি অন্যরকম প্রতিদ্বন্ধিতাপূর্ণ নির্বাচন হবে। যদি এভাবে চলতে থাকলে আ.লীগ বেশি দিন থাকবে না।
তিনি বলেন, একটি বিষয়ে আমরা অতি আতঙ্কিত, দলের সংগঠন যদি শক্তিশালী না হয় তাহলে সেই দল কোনো দিন নির্বাচনেও জিতবে না এবং রাষ্ট্রীয় ক্ষমতায় যাবে না। আমরা যদি ১৫ বছর পর পর জেলা আ.লীগ সম্মেলন করি এবং উপজেলা আ.লীগ সম্মেলন যদি ১৫ বছর পর পর করি তাহলে এই আ.লীগ বেশি দিন থাকবে না। একাধিক প্রার্থী থাকায় উপজেলা নির্বাচনে আ.লীগের ভরা ডুবি হয়েছে মন্তব্য করে সময় মত তৃণমূলের সমন্বয় না হওয়াকে দায়ী করেছেন সৈয়দ আশরাফ।
তিনি আরো বলেন, আগামী সংসদ নির্বাচন অনেক প্রতিদ্বন্ধিতাপূর্ণ হবে। সেই নির্বাচনে জয় লাভ করার জন্য আমাদের প্রস্তুত হতে হবে। আর সেই প্রস্তুতির জন্য আমাদের সংগঠনকে শক্তিশালী করতে হবে। সংগঠন ছাড়া আমাদের কোনো বিকল্প নেই। মন্ত্রী, এমপি হয়েছেন তাতে কিছু আসে যায় না, আগামী নির্বাচনে কতটা আসন পাওয়া যাবে সেটাই দেখতে হবে।

Leave a Reply

Your email address will not be published.