আমি আনিছুল হক আপনাদেরকে জানাই আমার সংগ্রামী ভালবাসা

বিসমিলাøহির রাহমানির রাহিম

আসসালামু আলাইকুম,anisul hq poster
সম্মানিত প্রীয় এলাকাবাসী
আমি আনিছুল হক আপনাদেরকে জানাই আমার সংগ্রামী ভালবাসা। আমি কসবা এবং আখাউড়ার নির্বাচনী এলাকা ব্রাহ্মণবাড়িয়া-৪ আসনে নৌকা প্রতিক নিয়ে আপনাদের সঙ্গে মাঠে আছি এবং থাকব।
আপনারাই আমার প্রেরণা এবং আশা আকাঙ্খার জায়গা। আপনাদের জন্যই আজ আমি ও আমরা সকলে মিলে কসবা আখাউড়ার উন্নয়ন; দেশের চলমান উন্নয়ন গতির সঙ্গে তাল মিলিয়ে এগিয়ে নিতে পেরেছি। অপনার আমার সকলের ভুমিকাতেই আজ এই উন্নয়ন দৃশ্যমান।
আমি বিশ্বাস করি বাংলাদেশ আওয়ামী লীগ এবং মাননীয় প্রধান মন্ত্রীর যে উন্নয়ন মহাসড়ক এর রোডম্যাপ তার সবটুকুই বাস্তবায়ন সম্ভব হবে আগামী দিনে। আর তা হবে আপনাদের সমর্থন ও ভালবাসায়।  বিগত দিনের ন্যায় আপনারা যদি আমার সঙ্গে থাকেন তাহলে এই অঞ্চলও হবে অর্থনীতির চালিকা শক্তি এবং রোল মডেল।
আমি আপনাদের সন্তান, আমাকে নিয়ে যদি আপনার মনে কোন সংশয় বা খোঁত থেকে থাকে আসুন আমার সঙ্গে কথা বলে সকল কিছুর অবসান করে আগামী দিনে আমার নেত্রীর হাতকে শক্তিশালী করি এবং কসবা ও আখাউড়াকে আধুনিক  উন্নত পর্যায়ের শহরে রূপান্তর করি। উন্নয়নের জন্য যা যা প্রয়োজন তার সবটুকুই করা হচ্ছে এবং আগামীতেও হবে। এখানে থাকবে না কোন বৈষম্য এবং ভেদাভেদ। আমরা সবাই মিলে এই কসবা এবং আখাউড়াকে এগিয়ে নিয়ে যাব; কাঁধে কাঁধ মিলিয়ে পথ চলব। ভেদাবেদ ভুলেগিয়ে, ভিন্ন মত ও পথ পিছনে ফেলে ভ্রাতৃত্বের বন্ধনে আবদ্ধ হয়ে সাম্যের জয়গান গেয়ে এগিয়ে যাব বাংলাদেশের মডেল উপজেলা হিসেবে এমনকি আগামী প্রজন্মের জন্য সকল দিক দিয়ে ইতিবাচক একটি দৃষ্টান্ত রেখে যাওয়ার প্রত্যয়ে; দল মত নির্বিশেষে এক হয়ে আগামীর শান্তি, স্থীতিশিলতা ও জীবনের নিশ্চয়তা এমনকি দিন বদলের উচ্ছাসন ছিনিয়ে আনার প্রয়াসে চলমান উন্নয়ন ও অগ্রগতির ধারাবাহিকতা অব্যাহত রাখব।
আমি আমার প্রয়াত বাবার হাত ধরে হাটি হাটি পা পা করে নিজের যোগ্যতায় এবং আপনাদের ভালবাসা ও সহযোগীতায় দেশ সেবার সাথে নিজ এলাকার মানুষজন (আপনজনদের) পাশে থাকতে পেরে নিজেকে ধন্য ও গর্বিত মনে করছি। এই ধন্য ও গর্ব এবং কৃতিত্ব সবই আপনাদের। সকল অর্জন, সুনাম আপনাদের আর দুর্নাম আমার। আমি এই দুর্নামকে স্বাগত জানিয়ে আগামীতে আরো সফল অর্জন আপনাদের হাতে পৌঁছে দিতে চাই। সেই লক্ষ্যেই আপনাদের সঙ্গে আমার এই নির্বাচনী যোগসূত্র। আশা করি আপনাদের এই পথচলায় আমি পাথেয় হয়ে থাকব এবং আগামী দিনে সেবা করার দায়িত্ব পাব। ইনশাআল্লাহ কথা দিচ্ছি, আনিছুল হক যা বলে তা করে দেখায় এবং সকলের মঙ্গলের জন্যই করে। নিজের ব্যক্তিগত কোন চাওয়া ও পাওয়া নেই বরং আছে শুধু দেয়ার আকাঙ্খা।
আপনাদের সকলের সুস্থ্যতা এবং দীর্ঘায়ু কামনা করে এবং আমার হৃদয়ের মাঝে আপনাদেরকে রেখে শেষদিন পর্যন্ত এগিয়ে যাওয়ার প্রত্যাশা ব্যক্ত করে বিদায়, জয় বাংলা, জয় বঙ্গবন্ধু, জয় হউক আমার নেত্রী শেখ হাসিনার এবং প্রিয় মাতৃভূমি বাংলাদেশের অগ্রগামীতার।

Leave a Reply

Your email address will not be published.