প্রবাসী নেতা কামাল’র প্রচেষ্টায় দুবাই শহরেও দেখা যায় আওয়ামী লীগের মিলনমেলা

টিআইএন॥ প্রানপ্রিয় বন্ধু দুবাই শহরে বিশিষ্ট ব্যাবসায়ি জনাব মোঃ কামাল হোসেন … সব সময় পথ চেয়ে থাকেন, বাংলাদেশ থেকে বঙ্গবন্ধুর আর্দশের সৈনিকরা কখন তার দেশে সফর করবেন। সে সব সময় চেষ্টা করেন তার ক্ষুদ্রতম প্রয়াসের মাধ্যমে বাংলাদেশ থেকে যাওয়া সকল এমপি, মন্ত্রী, নেতা নেত্রীদের কে নিয়ে প্রবাসী বাঙ্গালিদের সাথে একটি রাজনৈতিক ভাবে সু সম্পর্ক তৈরি করা সহ এবং জননেত্রীকে বার বার রাষ্ট্রপরিচালনা করতে সহায়তা করা।
কিছুদিন আগে এফ বি সিসি আই এর টিম গেলেও ঠিক একই কাজটি করেন জনাব কামাল। তেমনীরুপে দেশের প্রবীন ও নবীনতম ছোট বড় সকলেরই সঙ্গে জবাব কামাল যোগসূত্র বজায় রেখে বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে এগিয়ে যাচ্ছেন।
গতকাল যখন নবীনগরের সুর্য সন্তান বাংলার কোটি যুবকের  হৃদয়ের স্পন্দন, আলহাজ্ব ব্যারিস্টার জাকির সাহেব প্রথমে আমেরিকা, লন্ডন সফরের শেষ প্রর্যায়ে দুবাই শহরে গমন করেন তখন আমার বন্ধু কামাল দির্ঘ দিনের প্রত্যাশা জাকির সাহেব কে তার শহওে একটি সংর্বধনা দেওয়া। সেই লক্ষ নিয়ে বিশাল বহর নিয়ে এয়ারপোর্ট থেকে রিসিভ করে নিয়ে আসেন। হোটেল রেডিসনে একটি প্রেস কনফারেন্সও করেন। দুই দিনের সফরকে দির্ঘায়ীত কওে ৫ দিনে পরিণত করে। আওয়ামী পরিবারের ব্যক্তি এবং বন্ধন বিশ্বব্যাপী যে ছড়িয়ে আছে সেই দৃস্তান্ত প্রত্যক্ষ করতে সহায়তা করেন। আগামী দিনে এই প্রচেষ্টা অব্যাহত থাকুক এবং কামাল ও তার সহকর্মীদের অগ্রযাত্রায় আমাদের অব্যাহত সমর্থন ও সহযোগীতা সদা জাগ্রত থাকবে।

Leave a Reply

Your email address will not be published.