সুখবর…শীঘ্রই মেয়র আনিছুল হক ফিরে আসছেন আমাদের মাঝে

টিআইএন॥ দীর্ঘ রোগ যন্ত্রণা ভোগের পর এমনকি চিকিৎসকদের নিরলস পরিশ্রম ও দেশবাসীর দোয়ার ফজিলতে তিনি পুরোপুরি সস্থ্য হয়ে উঠেছেন। যাক দীর্ঘ এক বিশ্রাম হয়ে গেলো বন্ধুবর হকের। তাঁর এর বিশ্রামের প্রয়োজন ছিল। সে নিজেও এখন অনেক পরিপক্ক হয়েছে এবং জনগণও তাঁর প্রয়োজনীয়তা উপলব্দি করে ফিিেরয়ে আনার তাগিদে সৃষ্টিকর্তার কাছে মোনাজাতের মাধ্যমে ফরিয়াদ করেছেন। আর সৃষ্টিকর্তা সেই ফরিয়াদ শুনে তাকে ফিরিয়ে দিয়েছেন প্রীয় দেশবাসীর কাছে।

mayour anisul hoq is back
প্রীয় আনিসুল হকের রোগ নিয়ন্ত্রণে এসেছে। প্রায় দু’মাসের চেষ্টায় রোগটি সম্পূর্ণ নিয়ন্ত্রণে এসেছে। পাশাপাশি ধীরে ধীরে মেয়রের শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে বলে লন্ডন থেকে জানিয়েছেন তার ছেলে নাবিদ হক। তিনি বলেন, ‘বাবা এখনও হাসপাতালে আছেন। চিকিৎসকরা নিশ্চিত করেছেন, তার চিকিৎসার প্রতিক্রিয়া মস্তিষ্কে দেখা গেছে এবং ভাসকুলাইটিস রোগটা এখন নিয়ন্ত্রণে এসেছে।’
পরিবারের এই দুঃসময়ে সবার কাছে দোয়া চেয়ে নাবিদ হক বলেন, ‘আমরা নিজেদের আবেগ সামলানোর চেষ্টা করছি। আপনারা সবাই বাবার জন্য দোয়া করবেন।’ এদিকে, মেয়রের পিএস মিজানুর রহমান জানান, লন্ডনে অবস্থানের সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করেন আনিসুল হকের পরিবারের সদস্যরা। এ সময় তিনি তাদের সমবেদনা জানান। একই সময় প্রধানমন্ত্রী লন্ডনে বাংলাদেশ দূতাবাসের কর্মকর্তাদের আনিসুল হকের চিকিৎসার যাবতীয় খোঁজ রাখার নির্দেশ দেন। সে অনুযায়ী বাংলাদেশ দূতাবাসের কর্মকর্তারাও তার সার্বিক খোঁজ-খবর রাখছেন।
উল্লেখ্য, গত ২৯ জুলাই ব্যক্তিগত সফরে সপরিবারে মেয়র আনিসুল হক লন্ডনে যান। অসুস্থ হয়ে পড়লে ১৩ আগস্ট তিনি হাসপাতালে ভর্তি হন। চিকিৎসকরা জানান, মেয়র আনিসুল হক সেরিব্রাল ভাসকুলাইটিসে (মস্তিষ্কের রক্তনালীর প্রদাহ) আক্রান্ত। সুস্থ থাকলে গত ১৪ আগস্ট তার দেশে ফেরার কথা ছিল। সূত্র : পরিবর্তন
যাক সর্বশেষে প্রিয় এই মানুষটি আবার তার কর্মে ফিরে যাবেন এবং অসমাপ্ত কর্মকান্ড সমাপ্ত করবেন। এটাই এখন আমাদের চাওয়া। বন্ধু এর বেশী আর কি চাইতে পারি। তুমি সুস্থ্য হয়েছো এবং পরিবার দেশের সেবার করবে এটাই আমাদের দু:সময়ের বন্ধুদের চাওয়া ও পাওয়া। প্রতিক্ষায় রইলাম।

Leave a Reply

Your email address will not be published.