টেকনাফে প্রায় ৬ লক্ষ টাকার ইয়াবাসহ রোহিঙ্গা নারী আটক

ruhinga girl arrest with yeaba

রবিউল টেকনাফ প্রতিনিধি॥ মানবিক চরম বিপর্যয়ের মধ্যেও যে নৈতিক অবক্ষয় ঘটে তার বিরল প্রমান হলো “টেকনাফে প্রায় ৬ লক্ষ টাকার ইয়াবাসহ রোহিঙ্গা নারী আটক”। কি মানবেতর জীবনই না তারা পার করে এসেছে। সভ্যতাকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে নরকপুরি বানিয়ে তাদেরকে বিতারিত করেছে। কিন্তু মানবতা এবং সৃষ্টিকর্তার প্রতিমূর্তীতে সৃষ্টি মানব কণ্যা শেখ হাসিনা দয়াপরবশ হয়ে আশ্রয় দিয়েছে। কিন্তু সেই আশ্রিতারা আজ হয়ে উঠেছে এই জাতির শত্রু। কিন্তু যতি তাদেরকে দেশে ফেরত পাঠানো হয় কি ঘটবে তাদের ভাগ্যাকাশে।
টেকনাফে রোহিঙ্গা শরণার্থী ক্যাম্প এলাকায় র‌্যাব অভিযান চালিয়ে ইয়াবাসহ এক রোহিঙ্গা নারীকে আটক করেছে। আটককৃত নারী সাজিদা আক্তার নয়াপাড়া শরণার্থী ক্যাম্পের ১০৫২ শেডের ডি ব্লকের মোঃ জাবেদের স্ত্রী। টেকনাফ র‌্যাব ক্যাম্পের মেজর রুহুল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ‘টেকনাফের নায়াপড়া শরণার্থী ক্যাম্প এলাকায় কতিপয় ইয়াবা ব্যবসায়ী ইয়াবা ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে এই মর্মে গোপন সংবাদের ভিত্তিতে ১১ অক্টোবর দুপুরে র‌্যাবের একটি দল অভিযান পরিচালনা করে।
অভিযান চলাকালীন ১ হাজার ১৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ নয়াপাড়া শরণার্থী ক্যাম্পের ১০৫২ শেডের ডি ব্লকের মোঃ জাবেদের স্ত্রী সাজিদা আক্তারকে আটক করা হয়। আটক কৃত ইয়াবার স্থানীয় বাজার মূল্য ৫ লক্ষ ৭ হাজার ৫০০ টাকা’।
অভিযানে ইয়াবা ক্রয়-বিক্রয়ের নগদ টাকা ও মোবাইল সেট জব্দ করা হয়। গ্রেফতারকৃত সাজিদা আক্তারকে তাৎক্ষনিক জিজ্ঞাসাবাদে জানান সে দীর্ঘদিন যাবত ইয়াবা ক্রয় বিক্রয়ের সাথে জড়িত। এ ব্যাপারে সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু করে টেকনাফ মডেল থানায় সোপর্দ করা হয়েছে বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published.