মাসিক কারাদালত পত্রিকার ৩০ বছর পুর্তী

মাসিক কারাদালত পত্রিকার ৩০ বছর পুর্তী অনুষ্ঠান উদযাপিত হয়েছে গত ২২ সেপ্টেম্বর। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশে সরকারের প্রধান বিচারপতি এবং বিচারপতিদ্বয়। আরো উপস্থিত ছিলেন বার কাউন্সিলের প্রেসিডেন্ট, সাবেক ও koradalot program 1বর্তমানগণ। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কর আইনজীবি এবং সমাজের বিশিষ্ট জন। সহসভাপতি হিসেবে উপস্থিত ছিলেন জনাব এডভোকেট আবু আমজাদ, সম্পাদক ও প্রকাশক মাসিক করাদালত। প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন প্রধান বিচারপতি মাহমুদ হাছালন সাহেব। আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা মহোদয়। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন এন বি আরের সম্মানীত মেম্বার সাহেব। অনুষ্ঠানটি উদযাপিত হয় বাংলাদেশ সুপ্রিমকোর্ট বার এসোসিয়েশন অডিটরিয়ামে।
করদালতের ৩০ বছর পুর্তি এবং বই প্রকাশের সিলভার জুভলি অনুষ্ঠানে অতিথীবর্গ তাদের মূল্যবান বক্তব্য উপস্থাপন করেন এবং প্রকাশক ও সম্পাদক জনাব এডভোকেট আবু আমজাদ সাহেবকে কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং তার দীর্ঘায়ূ কামনা করেন। বই প্রকাশের মাধ্যমে আইন পেশায় সহযোগীতা অব্যাহত রাখার আশাবাদ ব্যক্ত করেন। শ্রদ্ধেয় সাবেক বিচারপতি দাবী রাখেন যে, এই ধরণের অনুষ্ঠানে যাতে অর্থমন্ত্রনালয়ের প্রতিনিধিকে রাখা হয়।
সর্বশেষে প্রধান আকর্ষণ শ্রদ্ধেয় প্রধান বিচারপতি তার মূল্যবান বক্তব্য লিখিত আকারে পাঠ করেন এবং বিভিন্ন দিকনির্দেশনা দান করেন। সভায় উপস্থিত বক্তাদের সঙে একমত পোষণ করেন। সভায় উঠে আসা কিছু দাবী তিনি পুরণের আশ্বাস দেন আর কিছু তরিৎ পুরুনও করেন। অনুষ্ঠান শেষে শাফকাত প্রকাশনির পক্ষে জনাব শাফকাত সাহেব সভার সমাপ্তি বক্তব্য দিয়ে সমাপ্তি টানেন। অনুষ্ঠান শেসে আপ্যায়নের মাধ্যমে সকলকে বিদায় জানানো হয়।koradalot program 2

Leave a Reply

Your email address will not be published.