শেখ হাসিনার নেতৃতে বাংলাদেশ আওয়ামীলীগ দেশের মানুষের আশা-আকাঙ্খা পুরন করে যাচ্ছে ……. কসবায় আইনমন্ত্রী

ভজন শংকর আচার্য্য, কসবা (ব্রাক্ষণবাড়িয়া) প্রতিনিধি ॥ এদেশে বহুদল অস্তিত্বহীন হয়ে গেছে। কিন্তুু বাংলাদেশ আওয়ামীলীগ  হলো এমন একটি দল, যে দল গনমানুষের আশা-আকাঙখার প্রতি শ্রদ্ধাশীল এবং জনতার আকাঙখা বাস্তবায়ানে  অগ্রনী ভূমিকা  পালন করে থাকেন। তাই বাংলাদেশ আওয়ামীলীগ এখন  এশিয়ার সর্ববৃহতম পুরনো দল। গত সোমবার (২৪ জুন) সকালে কসবা উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা আওয়ামীলীগ আয়োজিত ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভায় ভার্চুয়ালী প্রধান অতিথির বক্তবে  আইনমন্ত্রী আনিসুল হক এম পি উপরোক্ত কথা বলেন।

উপজেলা আয়ামীলীগ সিনিয়র সহ-সভাপতি ও পৌর মেয়র মোঃ গোলাম হাক্কানীর সভাপতিত্বে মন্ত্রী আরো বলেন- বিএনপি  এখন চার টুকরা।  কিন্তু জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ ঐক্যবদ্ধ। বিএনপি বাংলাদেশকে  ব্যর্থ রাষ্ট্র বানাতে চেয়েছিলো। কিন্তু শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আওয়ামীলীগ দেশের মানুষের আশা-আকাঙখা পূরন করে যাচ্ছে। তিনি বলেন, বাংলাদেশ আওয়ামীলীগকে কেউ দাবিয়ে রাখতে পারবেনা। বাংলাদেশকে স্মাট বাংলাদেশে রুপান্তরিত করার কাজ দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। যে কোনো ষড়যন্ত্র মোকাবেলা করতে আওয়ামীলীগ প্রস্তুুত।

সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন; উপজেলা চেয়ারম্যান ছায়েদুর রহমান স্বপন, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক  এডঃ রাশেদুল কাউছার ভূইয়া জীবন, সহ-সভাপতি কাজী মোঃ আজহারুল ইসলাম, সাবেক উপজেলা চেয়ারম্যান রুহুল আমিন ভূইয়া বকুল, সাংগঠনিক সম্পাদক মোঃ শফিকুল ইসলাম সোহাগ, কসবা প্রেস ক্লাব সভাপতি  মোঃ সোলেমান খান, সাবেক পৌর মেয়র এমরান উদ্দিন জুয়েল, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান  মোঃ মনির হোসেন, খাড়েরা ইউপি চেয়ারম্যান মোঃ মনিরুজ্জামান মনির ,বীর মুক্তিযোদ্ধা মোঃ  শহীদুল্লাহ ও উপজেলা ছাত্রলীগ আহবায়ক আফজাল হোসন রিমন। অনুষ্ঠান পরিচালনায় ছিলেন- উপজেলা ভাইস চোয়ারম্যান মোঃ শফিকুল ইসলাম ও পৌর ছাত্রলীগ সাধারণ সম্পাদক মোঃ রুস্তম খা।

অনুষ্ঠান শুরুতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অপর্ন করা হয়। আলোচনা সভা শেষে ৭৫ পাউন্ডের কেক কেটে আওয়ামীলীগের প্রতিষ্ঠাবাষিকী পালন করা হয়। অনুষ্ঠানে মিলাদ ও দোয়া পরিচালনা শেষে তবারক বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published.