কসবায় গলিত ও ফিঙ্গার প্রিন্টবিহীন নারীর মরদেহ উদ্ধার, গ্রেপ্তার- ৩

ভজন শংকর আচার্য্য, কসবা (ব্রাক্ষণবাড়িয়া) প্রতিনিধি॥ ব্রাহ্মণবাড়িয়া কসবায় গলিত ও ফিঙ্গারপ্রিন্ট বিহীন অজ্ঞাত এক নারীর মরদেহ উদ্ধারের ঘটনায় রহস্য উদঘাটন করেছে পুলিশ ওই নারীর নাম রাবেয়া ইসলাম রাবু তিনি নবীনগর উপজেলার রসুল্লাবাদ গ্রামের মৃত আলী আজম সরকারের মেয়ে। এই ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানিয়েছে পুলিশ।

ব্রাহ্মণবাড়িয়াা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) সোনাহর আলী জানান, গত ২ জুলাই কসবা উপজেলার বায়েক ইউপির কাশীরামপুর পাহাড়ের ঢালে বাঁশঝাড়ের ভিতর থেকে মাথাবিহীন অর্ধগলিত একটি লাশ উদ্ধার করে পুলিশ। লাশটির  হাত ও পায়ের তালুতে চামড়া না থাকায় ফিঙ্গারপ্রিন্ট সংগ্রহ করা সম্ভব হয়নি।

দৈহিক গড়ন পর্যালোচনা করে প্রাথমিকভাবে ধারণা করা হয়, এটি এক নারীর মরদেহ এবং ৫/৭ দিন পূর্বে হত্যা করা হয়েছে। পরবর্তীতে ঘটনাস্থল তল্লাশি করে কিছু আলামত পাওয়া যায় এবং তথ্যপ্রযুক্তির সহায়তায় নিহত নারীর নাম পরিচয় পাওয়া যায়। তার পরিবারের লোকজনকে সংবাদ দিলে তারা এসে মরা দেহ শনাক্ত করে। এই ঘটনা অজ্ঞাত আসামী করে নিহত রাবেয়া ইসলাম রাবুর ভাই বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। পরে তদন্ত শুরু করে পুলিশ।

তিনি জানান, পুলিশ তদন্তে বায়েকের চিহ্নিত মাদক কারবারি শামসুল ইসলাম প্রকাশ মিন্টুকে ঢাকা থেকে গ্রেপ্তার করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে কসবা থেকে গ্রেপ্তার করা হয় আব্দুল আলিম ও মোঃ কুডু মিয়াকে। গত শনিবার বিকেলে তারা সবাই আদালতে হত্যার দায় স্বীকার করে ১৬৪ ধারা জবানবন্দী দিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published.