ঠাকুরগাঁওয়ে শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী উৎসব পালন

জসীম উদ্দীন ইতি ঠাকুরগাঁও প্রতিনিধি॥ ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয়ে নিয়োগ বানিজ্য, উন্নয়নের নামে লক্ষ লক্ষ টাকা আত্নসাত, শিক্ষার্থীদের অভিভাবদের কাছ থেকে অতিরিক্ত অর্থ আদায়, দোকান ঘর নির্মান ও ভাড়ার টাকা পকেটস্থ করা সহ নানা অনিয়ম ও দুর্নীতির নায়ক প্রধান শিক্ষক মফিজুল হক ও তার সহযোগীদের বিচার ও শাস্তির দাবীতে বিক্ষোভ সমাবেশ হয়েছে।

পীরগঞ্জ পাইলট স্কুলের প্রধান ফটকের সামনে দূর্নীতি বিরোধী ছাত্র জনতার আয়োজনে ঘন্টা ব্যাপী এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। বিক্ষোভ সমাবেশ চলাকালে বক্তব্য রাখেন, বাংলাদেশের কমিউনিস্ট পার্টির ঠাকুরগাঁও জেলা শাখার সাধারণ সম্পাদক ছাত্র নেতা এ্যাড. আবু সায়েম, পীরগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি জয়নাল আবেদীন বাবুল, উপজেলা সিপিবি’র সাধারণ সম্পাদক মুর্তজা আলম, অভিভাবক তবারক আলী, ছাত্র ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির সাবেক সহ সভপতি আবু সালেহ মোঃ সিহাব, উপজেলা যুব ইউনিয়নের সভপতি লিটন সরকার, উপজেলা ছাত্রদলের যুগ্ন আহ্বায়ক আলগীর হোসেন সৈকত, পৌর ছাত্রদলের সদস্য সচিব জীবন হামিদ, স্কুলের সাবেক ছাত্র মেহেদী হাসান লেলিন, হাবিবুর রহমান, কাজল, নবাব প্রমুখ।

বক্তারা অবিলম্বে প্রধান শিক্ষক মফিজুল হকের পদত্যাগ সহ তার সহযোগীদের বিচার ও শাস্তি দাবী করেছেন। অন্যথায় দাবী আদায় না হওয়া পর্যন্ত আন্দোলন চালিয়ে যাওয়া হবে বলেও ঘোষনা দেন।

Leave a Reply

Your email address will not be published.