ভারতে অনুপ্রবেশের সময় তিন মোটরসাইকেলসহ ৪ বাংলাদেশি আটক

জসীম উদ্দীন ইতি ঠাকুরগাঁও প্রতিনিধি॥ ঠাকুরগাঁওয়ের সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারতে অনুপ্রবেশের সময় তিনটি মোটরসাইকেলসহ ৪ জনকে আটক করেছে বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবি)। গত সোমবার (২৬ আগস্ট) বিকালে ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলার দানাজপুর সীমান্তে এ ঘটনা ঘটে।

আটককৃতরা হলেন:- ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার দস্তমপুর গ্রামের প্রফুল্ল রায়ের ছেলে জীবন রায়, হরসুয়া গ্রামের হরমোহন রায়ের ছেলে শুভ, দিনাজপুর জেলার বোচাগঞ্জ থানার কংসারা রুহিগাঁও গ্রামের নরেশের ছেলে হরিদাস চন্দ্র এবং একই থানার কৃষ্ণপুর গ্রামের দীলিপের ছেলে পদন চন্দ্র রায়।

দিনাজপুর বিওপি ক্যাম্পের ইনচার্জ হাবিলদার রেজাউল বলেন, দুপুরে দিনাজপুর সীমান্তের ৩৪০ -এর ৩ এস পিলার এলাকা দিয়ে প্রায় ১০০ মানুষ অবৈধভাবে ভারতে অনুপ্রবেশের জন্য সমবেত হয়। খবর পেয়ে বিজিবি তাদের ধাওয়া দেয়। ধাওয়া খেয়ে পালানোর সময় জীবন রায়, শুভ, হরিদাস চন্দ্র এবং পদন চন্দ্র রায়কে আটক করে বিজিবি। এ সময় ঘটনাস্থল থেকে তিনটি মোটরসাইকেল জব্দ করা হয়।

পরে তাদের দিনাজপুর ক্যাম্পে আনা হয়। সন্ধায় আটককৃত ৪ জনের বিরুদ্ধে পীরগঞ্জ থানায় মামলা দায়ের করে তাদেরকে পুলিশে সোপর্দ করা হয়েছে।

দিনাজপুর ৪২ বিজিবি’র অধিনায়ক লেঃ কর্নেল আহসান উল ইসলাম পিএসসি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, অবৈধভাবে ভারতে যাওয়ার জন্য মানুষ সমবেত হওয়ার খবর পেয়ে অভিযান চালায় বিজিবি। এসময় ৩টি মোটরসাইকেল সহ ৪ জনকে আটক করা হয়।

Leave a Reply

Your email address will not be published.