কসবা ইউসিসি এর নির্বাচনের ১৩টি মনোনয়ন পত্র বিতরণ

ভজন শংকর আচার্য্য, কসবা (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি ॥ গত বৃহস্পতিবার (১৭ অক্টোবর) কসবা উপজেলা বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ডের আওতাধীন ইউসিসিএর ব্যবস্থাপনা কমিটির নির্বাচনে সভাপতি পদে ৬টি, সহ-সভাপতি পদে ২টি ও পরিচালক পদে ৫ টি মনোনয়ন পত্র বিতরণ করা হয়েছে।                    

নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি মোঃ রফিকুল ইসলাম জানান, সভাপতি পদে বর্তমান সভাপতি ও উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মোঃ জহিরুল হক খান,  সোনালী ব্যাংক সাবেক ব্যবস্থাপক এস এম কামরুজ্জামান,কসবা উপজেলা যুবদলের সদস্য সচিব মোঃ জিয়াউল হুদা শিপন, পৌর বিএনপি’র সদস্য সচিব মোঃ আইয়ূম খান, সাপ্তাহিক অগ্নিবাণী সম্পাদক মিয়া মোঃ নুরুল হক ও ব্যবসায়ী মোঃ আলাউদ্দিন । সহ-সভাপতি পদে বর্তমান সহ সভাপতি ও উপজেলা শ্রমিক দলের আহ্বায়ক এম তবিবুর রহমান জীবন এবং হারুন অর রশিদ। পরিচালক পদে মাহবুবুর রহমান সেলিম, মোস্তাফা কামাল কিবরিয়া, পারভেজ মিয়া, মোঃ তাজুল ইসলাম ও রাহেলা বেগম মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন।

কসবা উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মোঃ শরিফুর রহমান জানান, গৃহীত মনোনয়নপত্র ফরম পূরণ করে জমাদানের তারিখ আগামী ২১ অক্টোবর এবং আগামী ১৪ নভেম্বর বিশেষ সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত হবে।

Leave a Reply

Your email address will not be published.