কসবায় ৩৩টি ফেসবুক আইডি’র বিরুদ্ধে জিডি করলেন পৌর কাউন্সিলর আবু জাহের

ভজন শংকর আচার্য, কসবা(ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি ॥ গত বৃহস্পতিবার (২০জুলাই) রাতে কসবা পৌরসভার কাউন্সিলর কসবা উপজেলা যুবলীগের সাবেক সাধারন সম্পাদক আবু জাহের তার নিজের ও আইনমন্ত্রী মহোদয়ের একান্ত সহকারী সচিবের বিরুদ্ধে অশালীন, কুরুচীপূর্ন স্টেটাস ও কমেন্টস দেয়ায় ৩৩টি ফেসবুক আইডির বিরুদ্ধে কসবা থানায় সাধারন ডায়েরি করেছেন। এ ঘটনায় সাইবার অপরাধীদের মধ্যে আতংক সৃষ্টি হয়েছে। ইতোপূর্বে পুলিশ তসলিমুর রেজা নামক একজনকে সাইবার অপরাধ করার অভিযোগে গ্রেফতার করে জেল হাজতে পাঠিয়েছে।
প্রকাশ গত ২/৩ মাস যাবত কসবা-আখাউড়া  উপজেলায় একশ্রেনীর ছাত্র-যুবক, আইনমন্ত্রী ও তাঁর এপিএস ও আওয়ামী লীগ নেতাদের বিরুদ্ধে ফেসবুকে নানা রকম স্টেটাস দিয়ে  নানা রকম আপত্তিকর লেখা লেখে  আওয়ামী লীগের ভাবমুর্তি নষ্ট করার চেষ্টা করছেন। এ বিষয়ে আইনমন্ত্রীর এপিএস এডভোকেট রাশেদূুল কাউসার জীবন বলেন; আমি উপজেলা আওয়ামী লীগের যুগ্ন-আহ্বায়ক ও আইনমন্ত্রীর এপিএস । মন্ত্রীর নেতৃত্বে রাজনৈতিক দুর্বৃত্তায়ন থেকে আমরা কসবা-আখাউড়াকে মুক্ত করেছি। অতীতে যারা এমপি ছিলেন; তাদের থেকে আমাদের আইনমন্ত্রী মহোদয় ব্যতিক্রম। তিনি আমাদের সততার প্রতিক। তার গায়ে যাতে কাঁদা না লাগে তাই আমি তৎপর। এখানে সকল কাজের স্বচ্ছতা রয়েছে। ফলে দালাল শ্রেনিটি ক্ষীপ্ত। তাই তারা মরিয়া হয়ে ফেসবুকে  ঘোলা পানিতে মাছ শিকার করতে চাচ্ছে। এদিকে বাদী আবু জাহের বলেন; কসবা গরু চোরদের খবর, kasba out  নানা নামে আইডি খোলে নানা ধরনের অশালীন কথা ও গালাগাল লিখে এ সকল আইডি থেকে আমার মান সম্মানে আঘাত করা হচ্ছে। এ ছাড়া আরো ৩৩ টি আইডি থেকে আইনমন্ত্রী, এপিএস ও আওয়ামী লীগ নেতাদের বিরুদ্ধে  নানা রকম আজগুবি কথা লিখে নির্বাচনী এলাকায় বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায়। তিনি বলেন; সাবেক এমপিরা এসব ঘটনার নেপথ্যে রয়েছে। জাহের শ্যামল রায়, এডভোকেট কাজল  গ্রেফতারকৃত তসলিমকে ও এ সমস্ত বিষয়ে দায়ী করেন।
কসবা পৌর মেয়র এমরান উদ্দিন জুয়েল বলেন; আইনমন্ত্রী ও তাঁর একান্ত সহকারী সচিব দিবারাত কসবা-আখাউড়ার কাজ করছেন। চাকুরী দিচ্ছেন বেকারদের । অতীতের মতো দালাল শ্রেনিটি টাকা পয়সা লুটতে পারেনা এটাই তাদের দু:খের কারন। ফলে তারা মন্ত্রীর সাথে এপিএসের দুরত্ব সৃষ্টি করতে চায়। বিশৃঙ্খলা তৈরি করতে চায়। তিনি ফেক আইডিগুলো বন্ধ করে তাদের আইনের আওতায় আনার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি অনুরোধ জানান। এ সকল আইডিগুলো হলো: বঙ্গবন্ধুর আদর্শের প্রকৃত সৈনিক, Somaya akter, লাল সবুজের, সময়ের দাবী, কসবার জনতা, রূপ কথার অবুঝ বালক, কলেজ শাখা ছাত্রলীগ, সমুদ্র বিলাস, নিলাদ্রী শেখর, কসবা আখাউড়ার রাজনীতি, কায়েমপুর তাজা খবর, আমরা মুজিব সেনা, কুটি কসবা আমার প্রান, কসবার জনতা, Shamim chodudhury saif, তসলিমুর রেজা, রাশিদুল রেজা তসলিম, MD.joy Hosen, Nazmul hasan ovi, Farhana mily, md.Golam zilani পীরগঞ্জ, Bm ahasan, Shahiduzzaman jowrder, Abul kalam azad, Omar faruk suapan, Mola Mohammad obayad, Md.ali islam, Kawsar bhuiyan, Anowar hossain, Syedmd mohsin, Kuti pipilika ইত্যাদি।

Leave a Reply

Your email address will not be published.