যোগ্য পাত্রে পদায়ন; অভিনন্দন ও শুভেচ্ছা

নয়ন॥ সদ্য নির্বাচিত হওয়া বাংলাদেশ আওয়ামী লীগ ব্রাহ্মণ বাড়িয়া জেলার কসবা উপজেলার ৫নং বিনাউটি ইউনিয়ন পরিষদ এর ইউনিয়ন আওয়ামী লীগ  সভাপতি জনাব বহুল পরিচিত নাম লীগ কামাল ভাইকে শুভেচ্ছা ও অভিনন্দন।
এই নির্বাচনের ফলে বাংলাদেশ আওয়ামী লীগ তথা মাননীয় মন্ত্রী মহোদয় যোগ্য পাত্রে কন্যা দান করার মত একটি মহৎ কাজ করেছেন। তিনি এইভাবেই আগামী দিনের আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠন গুলোকে গুছিয়ে আগামী নির্বাচনের একটি ঐক্যবদ্ধ জয় মাননীয় প্রধানমন্ত্রীকে উপহার দিবেন।
এই নিরীহ ও যোগ্য উত্তরসুরীকে মনোনয়ন করে নিন্দুক ও সমালোচকদের মুখে চুনকালি মাখিয়েছেন এবং যোগ্য নেতার ভুমিকা আবারও প্রমান করেছেন।
কে এই কামাল এবং কিই বা তার যোগ্যতা। এই কামাল একজন নিরীহ, অমায়িক ও অতি ভদ্র মেজাজ ও স্বভাবের সহজ সরল মানুষ। তিনি এযাবত কাল পর্যন্ত কোন বিবাদে এমনকি অনৈতিক কাজে নিজেকে জড়ান নি। পরিচ্ছন্ন ও মৃদু হাস্য সদালাপী হিসেবে নিজেকে শৈশব থেকে বাংলাদেশ ছাত্রলীগ হয়ে আওয়ামী লীগ এর কর্মী ও সংগঠক হিসেবে কাজ করে আসছিলেন। সকল কর্মকান্ডে একজন স্বচ্ছ স্বভাবের কর্মী হিসেবে নিয়োজিত ছিলেন। মরহুম এ বি ছিদ্দিক সাহেব, মরহুম এডভোকেট সিরাজুল হক বাচ্চু মিয়া এবং আলহাজ্জ্ব শাহ আলম সাহেব হয়ে বর্তমান মন্ত্রী এডভোকেট আনিছুল হক সাহেবের মাইকিং থেকে শুরু করে যাবতীয় নির্বাচনী কর্মকান্ডে সম্পৃক্ত থেকেছেন।
এই স্বতন্ত্র বৈশিষ্ট্য এবং মানবীয় স্বচ্ছ রাজনৈতিক গুনাবলীর মানুষটিই হল কামাল

Leave a Reply

Your email address will not be published.