কসবা উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে জঙ্গিবাদ ও সন্ত্রাসবিরোধী সমাবেশ অনুষ্ঠিত

ভজন শংকর আচার্য্য, কসবা (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি: গতকাল শনিবার (৩ সেপ্টেবর) সকালে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর, বাংলাদেশ ঢাকার নির্দেশনা মোতাবেক কসবা উপজেলার বিভিন্ন স্কুল,কলেজ, মাদ্রাসায় জঙ্গিবাদ ও সন্ত্রাস বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
এদিকে কসবা সরকারি উচ্চ বিদ্যালয় আয়োজিত জঙ্গিবাদ ও সস্ত্রাসবিরোধী সমাবেশে বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আবু বকর ছিদ্দিকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান এডভোকেট মো: আনিসুল হক ভূইয়া। বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার হাসিনা ইসলাম।
তাছাড়া হাবিবুল ইসলাম মেমোরিয়াল হাই স্কুল জঙ্গিবাদ ও সস্ত্রাসবিরোধী সমাবেশের আয়োজন করেছে। বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা পরিচালক ও সভাপতি মো: শফিকুল ইসলাম আলমগীরের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন: বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: রুহল আমিন, সাবেক প্রধান শিক্ষক মো: জহিরুল ইসলাম ও ফারহানা আফরোজ, সহকারি শিক্ষক জসিম উদ্দিন, শফিকুল ইসলাম,ইয়াসিন আরাফাত, শিক্ষার্থী আশরাফুল ইসলাম ও তানজিনা আক্তার ।
তাছাড়াও কসবা মহিলা ডিগ্রি কলেজ, কসবা টি.আলী ডিগ্রি কলেজ, মিয়া আব্দুল্লাহ ওয়াজেদ মহিলা ডিগ্রি কলেজ, সৈয়দাবাদ আদর্শ ডিগ্রি কলেজ, কসবা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়, কসবা আদর্শ উচ্চ বিদ্যালয়, জয়নগর লিয়াকত আলী উচ্চ বিদ্যালয়, চন্ডিদ্বার উচ্চ বিদ্যালয়, রামপুর উচ্চ বিদ্যালয়, শাহপুর আফছার উদ্দিন উচ্চ বিদ্যালয়, কসবা পৌর উচ্চ বিদ্যালয়, তালতলা আদর্শ উচ্চ বিদ্যালয়, শিক্ষাসদন বায়েক উচ্চ বিদ্যালয়সহ মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা পর্যায়ের উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠান পৃথক পৃথকভাবে জঙ্গিবাদ ও সন্ত্রাসবিরোধী সমাবেশে অনুষ্ঠিত হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.