মুক্তিযুদ্ধ এবং স্বাধীনতায় যারা বিশ্বাস করেন না তারা দেশত্যাগ করতে পারে

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি॥ র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) মহাপরিচালক বেনজীর আহমেদ বলেছেন, যারা মুক্তিযুদ্ধ বিশ্বাস করেন না তারা দেশত্যাগ করতে পারেন। আপনাদের ছাড়া আমরা ভালোই থাকবো। নির্লজ্জ-বেহায়া লোকদের আমাদের দরকার নেই।

সোমবার (৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়া শহরের ধীরেন্দ্রনাথ দত্ত ভাষা চত্বরে আয়োজিত মুক্তিযুদ্ধ বিষয়ক সাধারণ জ্ঞান প্রতিযোগিতার সমাপনী ও শিশু-কিশোর উৎসবে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বেনজীর আহমেদ বলেন, ২০০৪ সালে যেভাবে জেএমবিকে নিশ্চিহ্ন করা হয়েছে। তেমনি বর্তমান জঙ্গিবাদ দেশের জনগণকে নিয়ে নিশ্চিহ্ন করা হবে।

তিনি বলেন, যারা বুঝে না বুঝে জঙ্গি হয়েছে, তোমরা মায়ের কোলে ফিরে আসো, কিছু দেশীয় অস্ত্র আর গুটি কয়েক বোমা দিয়ে এ দেশের ১৬ কোটি মানুষকে পরাজিত করা যাবে না। সবাই মিলে তোমাদের স্বপ্নকে দুঃস্বপ্ন করে দেবে।

তিনি আরো বলেন, জঙ্গিবাদের বিরুদ্ধে দেশের জনগণ রুখে দাঁড়িয়েছে। জঙ্গিবাদ শুধু বাংলাদেশের নয়, এটি বিজাতীয় বিষয়। বিশ্বের এমন কোনো দেশ নেই, যে দেশ জঙ্গিবাদমুক্ত। গুটিকয়েক মানুষের জন্য পশ্চিমা বিশ্বে মুসলমানরা লাঞ্ছিত হচ্ছেন। ইসলাম কখনো জঙ্গিবাদ সমর্থন করে না, ইসলাম শান্তির ধর্ম।

Leave a Reply

Your email address will not be published.