প্রাণনাশের হুমকিকে পরোয়া করি না

তছলিমুর রেজা॥ আমাকে নাকি কসবা যাইতে দেওয়া হবেনা, কসবার রাজনীতি নিজে নাক না গলাতে হুমকি, তাও আবার প্রাণ নাশের, বীজনা ব্রীজ অপেক্ষা করছে আমার রক্তের জন্য। আরে ভীতু কাপুরুষের দল সাহস থাকে তো তোদের কারিসম্যাটিক গুনাগুন দিয়ে আমাকে মোকাবিলা কর। সাহস থাকে তো জনগনের ম্যান্ডেট দিয়ে মোকাবেলা কর। তুরা এতই ভীতু হয়ে পরেছিস যে আমি কসবায় আসলে তোদের রাজনীতির বারোটা বেজে যাবে, তাই না? আর সেজন্য অজ্ঞাত নাম্বার থেকে হুমকি/ ধামকি দিয়ে আমাকে কসবা আসা বন্ধ করতে চাস? আরে মূর্খ্য কাপুরুষের দল তোদের হুমকি দামকি কে আমি মোটেই পরুয়া করিনা, আমি তোদের ভয়ে ভিতু নই, বরং আরো দ্রুতগতিতে আমার কার্য্যক্রম চলতে থাকবে।
কসবা কি কারু বাপের নাকি? ২১ বৎসরের পট পরিবর্তন করে মাননীয় মন্ত্রী মহোদয়কে মাঠে এনেছি ঘরে বসে আঙ্গুল চুষার জন্য নয়। রাজনীতি করার জন্যই। আমাদের মন্ত্রী মহোদয় অত্যন্ত ভাল লোক, কসবায় এসেছেন আওয়ামী রাজনীতিকে সুসংগঠিত করার জন্য, কুলশিত করার জন্য নয়। ভবিষ্যতে যদি কেউ মন্ত্রীল নাম বিক্রি করে, মন্ত্রীর দোহাই দিয়ে রাজনীতি ও মন্ত্রী মহোদয়কে বিতর্কিত করার চেষ্টা করা হয়, রাজনীতিকে কুলশিত করার চেষ্টা করা হয় তাহলে সে যেই হউক তাকে একটুও ছাড় দেওয়া হবেনা।
পারলে রাজনৈতিক ভাবে জনগণ দিয়ে আমাকে মোকাবেলা করো, পেশী শক্তি ও প্রশাসন বা সন্ত্রাসী দিয়ে মোকাবেলা করার চেষ্টা করোনা, যদি করার চেষ্টা করো তাহলে জনগণ সর্বশক্তি দিয়ে তা মোকাবেলা করবে ইনশাল্লাহ॥ কসবার বিবেকবান সাধারন জনতাকে আমার পক্ষে অবস্থান নিয়ে পেশিশক্তিকে প্রতিহত করার আহবান জানাচ্ছি। মোবাইল ফোনে হুমকি দিয়ে রাজনীতি ও ভদ্রলোকদের বিতারিত করার জন্য মন্ত্রী মহোদয়কে মাঠে আনা হয়নি। একথাটা যেন সবার মনে থাকে। আমি আমার জীবন কসবা বাসীর জন্য উৎসর্গ করে দিলাম।

Leave a Reply

Your email address will not be published.