কসবার ৯টি সরকারী দপ্তরের সেবা কার্যক্রম নিয়ে গনশুনানী

ভজন শংকর আচার্য্য, কসবা (ব্রাহ্মণবাড়িয়া)প্রতিনিধি ॥ দুর্নীতি দমন কমিশন (দুদক) ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে এবং কসবা উপজেলা প্রশাসন ও বিশ্বব্যাংকের সহযোগীতায় আজ (২৯ সেপ্টেম্বর) সকালে স্থানীয় জেলা পরিষদ মিলনায়তনে উপজেলার ৯টি সরকারী দপ্তরের সেবা কার্যক্রম নিয়ে গনশুনানি অনুষ্ঠিত হবে।
গনশুনানি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন দুর্নীতি দমন কমিশন বাংলাদেশ এর কমিশনার এএফএম আমিনুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে থাকবেন; দুর্নীতি দমন কমিশনের প্রধান কার্যলয়ের পরিচালক (প্রতিরোধ) মো.মনিরুজ্জামান ও দুর্নীতি দমন কমিশন বিভাগীয় কার্যালয়ের পরিচালক আবদুল আজিজ ভূইয়া।
গনশুনানি অনুষ্ঠানে কসবা উপজেলার উপজেলা ভূমি অফিসার, উপজেলা সেটেলম্যান অফিস, উপজেলা সাব-রেজিস্টার অফিস, উপজেলা পল্লী বিদ্যুৎ সমিতি অফিস, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয়, উপজেলা হিসাব রক্ষন অফিস, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা, উপজেলা সমবায় অফিস ও উপজেলা সমাজ সেবা অফিস অংশগ্রহন করবেন।
এদিকে গনশুনানিতে অংশগ্রহনকারী সরকারী ৯টি অফিসের সেবা থেকে বঞ্চিত, হয়রানি ও দুর্নীতির শিকার হওয়া ভূক্তভোগীরা তাদের অভিযোগ তুলে ধরবেন।

Leave a Reply

Your email address will not be published.