মাল্টিমিডিয়া প্রশিক্ষণ কর্মশালা

টিআইএন॥ শেরপুর জেলা প্রসাসন কর্তৃক আয়োজিত এ২আই প্রকল্পের সহযোগীতায় প্রধান শিক্ষক, শিক্ষা কর্মকর্তা, ইউএনও দের নিয়ে মালটি মিডিয়া শ্রেণীকক্ষ বিষয়ক কর্মশালা উদ্ভোধন করেন সহকারী জেলা প্রশাসক জনাব আারিফুল ইসলাম।. যোগ্য কর্তকর্তার স্বর্শে একটি উপজেলা প্রশাসন যেভাবে উপকৃত হয়েছে তার ছাপই পড়তে যাচ্ছে শেরপুর জেলায়। তিনি তাঁর কাজের শুরু করেছে যেভাবে তা প্রশসংসনীয়। এরই মধ্যে যা লক্ষনীয় হলো তা খুবই আনন্দের, উৎসাহের এবং উক্ত জেলার উন্নয়নের আগ্রগতির জোয়ারের চলমান প্রক্রিয়ারই প্রথমাংশ।
আরিফুল ইসলাম……সাহেবের অনুভুতি…. “গতকাল কর্মশালা করলাম হামি-মানুষ বিরোধ ব্যবস্থাপনা বিষয়ে, গতকাল রাতেই ক্ষুদ্ধ হাতি পিষ্ঠ করে মারলো এক বৃদ্ধা বিধবাকে। নিরীহ হাতির পালকে অযথাই তাড়া করলো অতি উৎসাহী কিছু লোক। তাড়া খেয়ে বিক্ষিপ্ত পালের এক হাতির সামনে পড়লো তাড়াকারীদের একজনের মা, হাতি তাঁকে শুঁড় ও পা দিয়ে ছিন্ন ভিন্ন করে দিয়ে গেছে। অনুমতি দিলাম ময়না তদন্ত ছাড়া দাফন করতে।”
আশা করি জনাব আরিফুল ইসলাম তার দীর্ঘদিনের কর্মাঅভিজ্ঞতা কাজে লাগিয়ে শেরপুর জেলার অতি উৎসাহি অবুঝ মানুষগুলোসহ সকল বিষয়ের সার্বিক সংস্কারায়ন করে আধুনিক ও উন্নত মডেল জেলা হিসেবে রূপদান করবেন। আমার সেই প্রত্যাশায়।

Leave a Reply

Your email address will not be published.