কলেজ ছাত্রী অপহরণ

নোয়াখালী প্রতিনিধির পাঠানো তথ্যে রাইসলাম॥ নোয়াখালী বেগমগঞ্জেরফারজানা জান্নাতুল মিথিলা (১৭) নামের এক কলেজ ছাত্রীকে তুলে নিয়ে গেছে সন্ত্রাসীরা।মঙ্গলবার সকাল ১০টার দিকে উপজেলার কন্টেকটার পুল এলাকা থেকে তাকে অপহরণ করা হয়। এ ঘটনার দুইদিনেও অপহৃত ছাত্রী উদ্ধার না হওয়ায় দিশেহারা হয়ে পড়েছে স্বজনরা। অপহিৃত ছাত্রী লক্ষ্মীপুর কফিল উদ্দিন বিশ্ব বিদ্যালয় কলেজের এইচএসসি প্রথম বর্ষের ছাত্রী ও নোয়াখালী বেগমগঞ্জের আমান উল্যাপুর ইউনিয়নের কোয়ারিয়া গ্রামের মাহফুজুর রহমানের মেয়ে।
ছাত্রীর স্বজনরা জানায়, মিথিলাকে আমান উল্যাপুর ইউনিয়নের আইয়ুবপুর গ্রামের শাহআলমের ছেলে ভুলু কলেজে আশা যাওয়ার পথে বিভিন্ন সময় উত্ত্যক্ত  করে আসছিলো । মঙ্গলবার সকাল ১০টার দিকে মিথিলা কলেজে যাচ্ছিলো। এসময় ঘটনাস্থলে ওৎ পেতে থাকা সন্ত্রাসী ভুলু জোর পূর্বক সিএনজি অটোরিকসায় করে ছাত্রীকে তুলে নিয়ে যায়।
অপহৃত ছাত্রীর মামা চন্দগঞ্জ বাজারের ব্যবসায়ী আব্দুর রহিম জানান, ঘটনার পর মঙ্গলবার তারা বেগমগঞ্জ থানায় অভিযোগ করলেও এখনো পুলিশ তার ভাগনি মিথিলাকে উদ্ধার করতে পারেনি। এলাকার চিহিৃত সন্ত্রাসী ভুলুকে গ্রেফতার ও তার ভাগনিকে দ্রুত অক্ষত অবস্থায় উদ্ধারের দাবী জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published.