মিডিয়া ও ক্রিকেট দুনিয়ার তোলপাড় করা হ্যাপি এখন বিয়ের পিড়িতে

গোলাম আজিজ॥ এই সেই হ্যাপি যিনি কিনা কয়েকদিন আগেও বিভিন্ন ইস্যুতে মিডিয়া কাপিয়েছিলেন এমনকি বাদ রাখেননি খেলার জগত ও ক্রিকেট ভক্তদের হৃদয়কে। অনেকের সহনুভুমি এবং অনেকের তিরস্কার মাথায় নিয়ে একটার পর একটা মামলায় হেরেছেন। অবশেষে মামলা ছেড়ে লোক চক্ষুর অন্তরালে গিয়ে নিজেকে লুকিয়েছেন। কিন্তু সেই লোকানো অবস্থায় থেকেই আমাদের মাঝে আবার ফিরে এসেছেন নতুন এক সংবাদে। আর সেটে হলো- অবশেষে গোপনেই নিজের বিয়ের কাজটি সম্পন্ন করলেন একসময়ের আলোচিত অভিনেত্রী নাজনীন আকতার হ্যাপি। রাজধানীর রূপনগর আবাসিক এলাকায় নিজ বাসায় সোমবার (১৭ অক্টোবর) রাত ৯টার দিকে পারিবারিকভাবে বিয়ে হয় হ্যাপির।
হ্যাপির গোপন বিয়ের বিষয়টি  নিশ্চিত করেছেন হ্যাপির পার্শ্ববর্তী বাসার এক বাসিন্দা। নাম প্রকাশে অনিচ্ছুক ওই ব্যক্তি বলেন, হ্যাপি বিয়ে করেছেন এটা সত্য। প্রতিবেশীদের বাসায় আজ সকালে বিয়ের মিষ্টি পাঠিয়েছেন তিনি। রাতে তার বাসায় ঘরোয়া আয়োজনে বিয়ের অনুষ্ঠানও হয়েছে। তিনি আরো বলেন, আপাতত কাবিনের মাধ্যমে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। বাকি আনুষ্ঠানিকতা শিঘ্রিই শেষ হবে।
এদিকে হ্যাপির সদ্য বিবাহিত স্বামী ঢাকার একটি মাদ্রাসায় শিক্ষকতা করেন বলেও জানা গেছে।  এ বিষয়ে হ্যাপির সাথে যোগাযোগের চেষ্টা করেও কথা বলা যায়নি।

Leave a Reply

Your email address will not be published.