নিউজিল্যান্ডে কাজের মাধ্যমে ভিসা

টিআইএন॥ নিউজিল্যান্ড হল পৃথিবীর অন্যতম শান্তিপূর্ন ও কম জনবহুল দেশ। যারা বিদেশে স্থায়ীভাবে থাকার পরিকল্পনা করছেন, তাদের জন্য সবচেয়ে সহজ ও সর্বোত্তম পন্থা হল New Zealand–Gi Work Visa। আর এর মাধ্যেমে আপনি খুব সহজেই যোগ্যতা অর্জন করে PR (Permanent Resident)  পেতে পারেন। বিশেষ দ্রষ্টব্য: নিউজিল্যান্ডে প্রচুর শ্রমিকের ঘাটতি আর এই ব্যাপক শ্রমিক ঘাটতির কারণে, দেশের অর্থনিতী ক্ষতিগ্রস্থ হচ্ছে। আর এই জন্যই সাম্প্রতিক সময়ে নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী সরাসরি Low-Skilled Job er মাধ্যমে অভিবাসী শ্রমিক নিয়োগের ঘোষনা দিয়েছেন।
প্রয়োজনীয় ডকুমেন্টসঃ (ক) পাসপোর্ট MRP (খ) ফটোগ্রাফ ৮ কপি (গ) পুলিশ ক্লিয়ারেন্স (ঘ) শিক্ষাগত যোগ্যতাঃ নূন্যতম এস.এস.সি (ঙ) কারিগরি দক্ষতাঃ যদি থাকে
সুবিধা সমূহঃ  (ক) ভিসার ধরনঃ Work ভিসা (খ) ভিসাঃ প্রথমত ২ বছর এবং পরবর্তী ৩ বছর পর্যন্ত বর্ধিত করা যাবে, তারপর স্থায়ী বসবাসের জন্য আবেদন করা যাবে। এখনই উপযুক্ত সময় নিউজিল্যান্ড যাওয়ার চেষ্টা করুন। নিউজিল্যান্ড সরকারের ভিভিন্ন ওয়েব পেইজে গিয়ে এ তথ্য পেতে এবং যাওয়ার জন্য আবেদন করতে পারেন। বাংলাদেশেও কিছু প্রতিষ্ঠান সহযোগীতা করে তাতে যোগাযোগ করে দেখতে পারেন।

Leave a Reply

Your email address will not be published.