আইন মন্ত্রীর পিতা এডভোকেট সিরাজুল হকের মৃত্যুবার্ষিকী পালিত

ভজন শংকর আচার্য্য, কসবা (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি ॥ গতকাল শুক্রবার (২৮ অক্টোবর) সকালে কসবা উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের উদ্যোগে স্থানীয় জেলা পরিষদ অডিটরিয়ামে আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী এডভোকেট আনিসুল হক এর পিতা বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য, বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর, বঙ্গবন্ধু হত্যা মামলার ও জাতীয় চার নেতা হত্যা মামলার রাষ্ট্রপক্ষের প্রধান কৌশলী, কসবা-আখাউড়ার দুইবারের সাবেক সংসদ সদস্য, বাংলাদেশের সংবিধানের প্রনেতা এডভোকেট সিরাজুল হক বাচ্চু মিয়া’র ১৪তম মৃত্যুবাষির্কী পালিত হয়। এ উপলক্ষ্যে আলোচনা সভা, মিলাদ মাহ্ফিল ও তাবারক বিতরণ করা হয়।
আইনমন্ত্রীর সহকারী একান্ত সচিব এডভোকেট রাশেদুল কাউছার ভূইয়া জীবনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান এডভোকেট মোঃ আনিসুল হক ভূইয়া। বিশেষ অতিথি ছিলেন- উপজেলা নির্বাহী অফিসার হাসিনা ইসলাম, অফিসার ইনর্চাজ কসবা থানা মোহাম্মদ মহিউদ্দিন, উপজেলা আওয়ামীলীগ যুগ্ম আহ্বায়ক এম.জি.হাক্কানী, কাজী মোঃ আজহারুল ইসলাম ও আলহাজ্ব রুহুল আমিন ভূইয়া বকুল, কসবা পৌর মেয়র মোঃ এমরান উদ্দিন জুয়েল, কসবা পৌর আওয়ামীলীগ সভাপতি মোঃ আব্দুর রউফ রব্বান, সাধারণ সম্পাদক মোঃ হুমায়ুন কবীর সরকার, আওয়ামীলীগ নেতা এডভোকেট মোঃ শাহ্জাহান, উপজেলা ভাইস চেয়ারম্যান শাহীন সুলতানা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিছু বেগম, উপজেলা যুবলীগ সভাপতি এম.এ.আজিজ, সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম, উপজেলা ছাত্রলীগ সভাপতি মোঃ মনির হোসেন, সাধারণ সম্পাদক মোঃ আফজাল হোসেন রিমন, কসবা পৌর যুবলীগ সভাপতি মোঃ দুলাল মিয়া ও সাধারণ সম্পাদক মোঃ রতন সরকার।
অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন উপজেলা কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম মাওলানা মোঃ আব্দুল হান্নান। অনুষ্ঠানে উপজেলার বিপুল সংখ্যক দলীয় নেতাকর্মী উপস্থিত ছিলেন। তাছাড়া উপজেলার পানিয়ারূপ পেশাজীবী সমন্বয় পরিষদের উদ্যোগে আইন মন্ত্রীর পানিয়ারূপ গ্রামের বাড়িতে অনুরূপ ভাবে মিলাদ মাহ্ফিল ও তাবারক বিতরণ করা হয়। অপর দিকে দিবসটি পালনে কসবা শ্রী শ্রী গোবিন্দ জিউর কেন্দ্রীয় মন্দিরে বিশেষ প্রার্থনা ও প্রসাদ বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published.