প্রখ্যাত আইনজ্ঞ; সংবিধান প্রণেতাদের অন্যতম; বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এবং সাবেক এমপি জনাব এডভোকেট সিরাজুল হক বাচ্চু মিয়ার মৃত্যুবার্ষিকী

তাজুল ইসলাম নয়ন॥ আজ২৮ শে অক্টোবর ২০১৬ জাতির জনক বঙ্গবন্ধুর হত্যা মামলার প্রধান কৌসুলী, প্রখ্যাত আইনজীবী, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য, বঙ্গবন্ধুর ঘনিষ্ট সহচর সাবেক সাংসদ ও বিশিষ্ট আইনজীবী ব্রাহ্মণবাড়িয়া-৪ আসনের সংসদ সদস্য ও মন্ত্রী, আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী জনাব অ্যাডভোকেট আনিসুল হক এর সুযোগ্য পিতা অ্যাডভোকেট সিরাজুল হক বাচ্চু মিয়া এর ১৪তম মৃত্যুবার্ষিকীতে রইল “ বিন্রম শ্রদ্ধায় ” ও মরহুমের আত্মার শান্তি  কামনা করে মহান আল্লাহ তালার নিকট দোয়া প্রার্থনা করছি…আমিন !!
দোয়া করি ওনার প্রীয়তমা সহধর্মীনি সুস্থভাবে বেঁচে থাকুক আমাদের মাঝে। মরহুমের অবর্তমানে তাঁর অসমাপ্ত কাজের ইতি টানতে ওনারই সুযোগ্য উত্তসুরী মাননীয় মন্ত্রীমহোদয়ের পরামর্শক, উপদেশক এবং গার্ডিায়ন হিসেব তাঁর পাশে থেকে এগিয়ে নিয়ে যাক কসবা-ব্রাহ্মণবাড়িয়া তথা বাংলাদেশের উন্নয়ন ও অগ্রগতি। মন্ত্রিমহোদয়ও চোখ এবং কান খুলে সকলকে মূল্যায়ন সম্মান দিয়ে বাবার যোগ্য উত্তরসূরী হিসেবে সুপ্রতিষ্ঠীত হউক জনমানুষের হৃদয় মাঝে। ইহাই আমাদের কামনা এবং প্রার্থনা।

Leave a Reply

Your email address will not be published.