কুটি বাজার ব্যবসায়ীদের সমাবেশে বক্তাগন দুর্নীতিবাজ সাবেক সম্পাদক মোখলেছুর রহমানের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনসহ কুটি বাজারের উন্নয়নে যুগান্তকারী পদক্ষেপ নেয়া হবে

ভজন শংকর আচার্য্য, কসবা(ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি ॥ গত বৃহস্পতিবার ( ৩ নভেম্বর ) বিকেলে কসবা উপজেলার নবনির্বাচিত কুটি বাজার শিল্প ও বণিক সমিতির উদ্যোগে ব্যবসায়ীদের সমাবেশ বাজার প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়।
কুটি বাজার শিল্প ও বণিক সমিতির সভাপতি ও কুটি ইউপি চেয়ারম্যান হাজী মো: নজরুল ইসলাম জিতুর সভাপতিত্বে সমাবেশে অতিথি ছিলেন সংগঠনের উপদেষ্টা সাবেক কুটি ইউপি চেয়ারম্যান হাজী মো: আব্দুল কাদির, বিশিষ্ট ব্যবসায়ী সুজিত কুমার সাহা,কুটি শ্রী শ্রী জগন্নাথ দেব মন্দির পরিচালনা কমিটির সভাপতি তলশীপদ সাহা, কসবা প্রেসক্লাব সভাপতি মো: সোলেমান খান ও সহ-সভাপতি নেপাল চন্দ্র সাহা। স্বাগত বক্তব্য রাখেন আওয়ামীলীগ নেতা ও কুটি বাজার শিল্প ও বণিক সমিতির সাধারন সম্পাদক মো: সাইদুর রহমান স্বপন। কুটি ইউপির যুবলীগের সাবেক সাধারন সম্পাদক রঞ্জিত সাহার পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন; ব্যবসায়ী হাজী এম,এ মতিন, মো: আলমগীর হোসেন প্রমুখ। বক্তাগন বলেন, বাজারের বিগত কমিটির সাধারন সম্পাদক মো: মোখলেছুর রহমান লিটন কর্তৃক বাজারের ব্যবসায়ীদের জিম্মি করে ব্যাপক ঘুষ, দূর্নীতি, চাঁদাবাজি,ক্ষমতার অপব্যবহার ও অবৈধভাবে ব্যাপক সম্পত্তির মালিক হওয়ার বিষয়টি সুষ্ঠু তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের দাবী জানান । বক্তাগন, ঐতিহ্যবাহী কুটি বাজারের উন্নয়নে যুগান্তকারী পদক্ষেপ নেয়া হবে। এ ব্যাপারে বাজারের ব্যবসায়ীদের উপর ধার্য্যকৃত চাঁদা যথাসময়ে পরিশোধ করে বাজারের উন্নয়নে ভূমিকা রাখার আহ্বান জানান।
সমাবেশে বাজারের ব্যবসায়ীগনসহ শিক্ষক, সাংবাদিক, মুক্তিযোদ্ধা ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.