২৫ বছর পুর্তিতে জড়িয়ে ওয়াল্ড কনসার্ন

টিআইএন॥ বড় আনন্দঘন পরিবেশে ঘটা করে পালিত হলো ওয়াল্ড কনসার্ন বাংলাদেশ এর ২৫ বছর পুর্তি সিলভার জুবলি অনুষ্ঠান। অনুষ্ঠানটি ওয়ার্ল্ড কনসার্ন পরিবারের মিলন মেলায় পরিণত হয়েছিল। সকলের আবেগ, অনুভুতি এবং কাজের প্রতি দায়বদ্ধতাসহ শান্তিপূর্ণ শান্তির বার্তার আগমনী সুরও বেজেছিল। সকল কর্মী ও কর্মকর্তা থেকে শুরু করে শুভান্যুধায়ী এবং আমন্ত্রীত অতিথীবৃন্দ মনোমুগ্ধকর উপভোগ্য পরিবেশে অনুষ্ঠান শ্রবণ ও ঘ্রার্য করেন।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওয়ার্ল্ড কনসার্ন বাংলাদেশ এর পরিচালনা এবং আন্তর্জাতিক পরিচালক ও এশিয়া বিষয়ক পরিচালক। আপ্যায়িত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জনাব আসাদুল ইসলাম, ডিজি এনজিও বিষয়ক ব্যুরো । ডিরেক্টর , ক্ষদ্রু ঋণ নিয়ন্ত্রণ বাংলাদেশ ব্যাংক সহ আরো অন্যান্য গন্যমান্য উপস্থিত সম্মানীত ব্যক্তিবর্গ। সম্মানীত ব্যক্তিবর্গের আলোচনায় উঠে আসে ওয়ার্ল্ড কনসার্ন বাংলাদেশের বিগত ২৫ বছরের কার্যক্রমের সাফল্য এবং কেন ওয়ার্ল্ড কনসার্ন বাঙলাদেশ ২৫ বছর যাবত কাজ করে যাচ্ছে। সব মিলিয়ে ডিজি মহোদয়ের আন্তরিকতা এবং ভবিষ্যত সহযোগীতা অব্যাহত রাখার প্রতিশ্রুতি এবং নতুন পরিকল্পনা নিয়ে সরকারের পরিকল্পনায় অংশিদারিত্বের আহবান জানিয়ে বক্তব্যের সমাপ্তি টানেন।
উদ্বোধন হয় জাতীয় সংগীত পরিবেশনার মাধ্যমে এবং শান্তির প্রতিক পায়রা উড়িয়ে। তারপর আসে কেক কাটার পর্ব এবং সিলভার জুবলির ক্রেষ্ট বিতরণ ও প্রকাশনার মোড়ক উন্মোচন এবং আলোচনা এবং কেক খাওয়া। বিরতির পর নাচ, গান এবং প্রজেক্টরের মাধ্যমে বিভিন্ন উন্নয়ন অগ্রগতি এবং দীর্ঘ পথ চলার পেছনের অনুগঠকদের উৎসাহমূলক বক্তব্যের মাধ্যমে পর্ব শেষে শান্তিপূর্ণ খাবার পরিবেশন ও সমাপ্তির পর্ব টানেন সম্মানীত পরিচালক জনাব প্রদীপ দাওয়া।

Leave a Reply

Your email address will not be published.