রাগীব আলীকে বাংলাদেশের কাছে হস্তান্তর

সিলেট প্রতিনিধি॥ নাম তার রাগীব আলী আর কাজ তার উল্টো পথে নৈরাজ্য এবং ভীতিকর পরিস্থিতির মধ্যদিয়ে অন্ধকারকে সমাজে প্রতিষ্ঠিত করার। কিন্তু বর্তমান বাস্তব এর বিরোধী তাই আর শেষ রক্ষা হলো লুকিয়ে। এই তো ডিজিটাল বাংলাদেশের উন্নয়ন অগ্রগতির আরো একটি দৃষ্টান্ত।
ভারতের করিমগঞ্জে আটক সিলেটের বিতর্কিত ব্যবসায়ী রাগীব আলীকে বাংলাদেশের ইমিগ্রেশন পুলিশের কাছে হস্তান্তর করেছে দেশটির পুলিশ। বৃহস্পতিবার (২৪ নভেম্বর) বিকেল পৌনে ৩টার দিকে বিয়ানীবাজার সুতারকান্দি সীমান্ত দিয়ে ইমিগ্রেশন পুলিশের কাছে তাকে হস্তান্তর করা হয়। বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী বিয়ষটি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ইমিগ্রেশনের প্রয়োজনীয় কার্যক্রম শেষে রাগীব আলীকে সিলেটে নিয়ে আসা হচ্ছে। পরে তাকে আদালতে হাজির করা হবে। পাসপোর্ট ও ভিসার মেয়াদ শেষ হয়ে যাওয়ায় বৃহস্পতিবার (২৪ নভেম্বর) সকালে ভারতের করিমগঞ্জ পুলিশ তাকে আটক করা হয়। এর আগে গত ১২ নভেম্বর (শনিবার) জকিগঞ্জ সীমান্ত দিয়ে বাংলাদেশে প্রবেশকালে রাগীর আলীর ছেলে আব্দুল হাইকে আটক করে ইমিগ্রেশন পুলিশ।
পরে তাকে বিশ্বনাথ থানায় জালিয়াতি ও প্রতারণার দু’টি মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।
পুলিশ সূত্র জানায়, ভূমি মন্ত্রণালয়ের স্মারক জালিয়াতির দু’টি মামলায় গ্রেফতারি পরোয়ানা জারির পরপরই পরিবারের ৫ সদস্য নিয়ে গত ১২ আগস্ট ভারতে পালিয়ে যান রাগীব আলী।

Leave a Reply

Your email address will not be published.