একটি প্রতিবাদ

জনাব পঙ্কজ ভট্টাচার্য ঐক্যন্যাপের সভাপতি ও সামাজিক আন্দোলনের নেতা দৈনিক প্রথম আলো পত্রিকায় গত ২১ নভেম্বর ২০১৬ খ্রিঃ একটি বিশেষ সাক্ষাৎকারে ব্রাহ্মণবাড়িয়া-৪(কসবা-আখাউড়া) আসনের সংসদ সদস্য আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী জনাব আনিসুল হক সম্বন্ধে মন্তব্য করেছেন যা আমাদের দৃষ্টিগোচর হয়। আমরা অত্যন্ত দৃঢ়তার সাথে কসবা-আখাউড়ার গণমানুষের নেতার বিরুদ্ধে আনিত অভিযোগের প্রতিবাদ করছি।
জনাব আনিসুল হক কসবা-আখাউড়ার প্রতিটি মানুষের কাছে অত্যন্ত জনপ্রিয় এবং জননন্দিত নাম। ক্ষমতার শীর্ষে থেকে তিনি সর্বদাই জনমনে আস্থা এবং বিশ্বাসের সঞ্চার ঘটিয়েছেন। মাটির টানে নিয়মিত তিনি এলাকার মানুষের খোঁজ নিতে ছোটে আসেন। জনাব পঙ্কজ তার বক্তব্যে কেন্দ্রীয় আওয়ামী লীগের সম্মানিত সদস্য একইসাথে ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি জনাব র.আ.ম উবায়দুল মুক্তাদির চৌধুরী- এমপি’র সাথে আইনমন্ত্রী জনাব আনিসুল হকের দ্বন্ধের কথা উল্লেখ করেছেন যা বক্তার মনগড়া ও সম্পূর্ণ ভিত্তিহীন। জনাব আনিসুল হক ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি জনাব মুক্তাদির এবং সাধারণ সম্পাদক জনাব আল-মামুন সরকারের সাথে অত্যন্ত সৌহার্দপূর্ন সম্পর্ক বজায় রেখে জেলা ও উপজেলা আওয়ামী লীগের মাঝে যাবতীয় দূরত্ব ঘুচিয়ে এনে নিজ নির্বাচনী এলাকায় অতীতের যেকোন সময়ের চেয়েও আওয়ামী লীগ, যুবলীগ এবং ছাত্রলীগকে ঐক্যবদ্ধ করেছেন এবং একইসাথে গতিশীল করেছেন।
আইনমন্ত্রী কসবা-আখাউড়ায় সমগ্র বাংলাদেশের রেকর্ড সংখ্যক উন্নয়ন করেছেন একই সাথে অসংখ্য লোকের কর্মসংস্থানের সন্ধান দিয়ে যুগান্তকারী অবদান রেখেছেন।  সাম্প্রদায়িক সম্প্রীতিতে মহান এই নেতার ভূমিকা বর্ণনাতীত। জনাব আনিসুল হকের নির্দেশে আওয়ামী লীগ এবং প্রশাসনের যৌথ উদ্যোগে হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ঐক্য পরিষদের নেতৃবৃন্দ নিয়ে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে সভা সমাবেশ অনুষ্ঠিত হয়।
আমরা ছাত্রজনতা সহ সর্বশ্রেণীর মানুষ প্রিয় এই মানুষটিকে পরম ভালবাসায় বরণ করে নিতে বারবার প্রস্তুত। তাই জনাব আনিসুল হকের বিরুদ্ধে আনিত ভিত্তিহীন অভিযোগের তীব্র প্রতিবাদ ও নিন্দা জ্ঞাপন করছি। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।

Leave a Reply

Your email address will not be published.