বিমান মন্ত্রী জবাব দেবেন কি

টিআইএন॥ বার বার মাননীয় প্রধানমন্ত্রীকে বহনকারী বিমানেই দুর্ঘটনার আলামত পরিলক্ষিত হচ্ছে কেন ?? প্রধানমন্ত্রীকে বহনকারী বিমানটিকে যাত্রা শুরুর আগে যারা ফিটনেস পরীক্ষা করেছে তাদেরকে এখনই চাকুরীচ্যুত করা হউক।
কোন তদন্ত কমিটি মানিনা !!! কোন সাধারন বিমান তো এমন হতে শুনিনি কোনদিন। এটা একটা বিশাল কৌশুলী ষড়যন্ত্র। আওয়ামী বিরুধী চক্র, স্বাধীনতা বিরুধী চক্র পারেনা হাজার কোটি টাকা খরচ করে মাননীয় প্রধানমন্ত্রীকে হত্যা করা যায় কিভাবে। কারন ক্ষমতায় আসার তাদের আর কোন পথ খোলা নাই। এর আগেও বহুবার হত্যার চেস্টা করা হয়েছে।
যে নেত্রী বাংলাদেশকে বিশ্বদরবারে মাথা উচু করে দাড়াতে শিখিয়েছে, যে নেত্রী বিশ্ব নেত্রীতে পরিনত হয়েছেন, যে নেত্রী বিশ্ব ব্যাংক কে চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে স্বপ্নের পদ্মা সেতু নির্মান করছেন, যে নেত্রী বাংলাদেশকে একটি উন্নত দেশে পরিনত করতে রাতদিন পরিশ্রম করে যাচ্ছেন, তাকেঁ হত্যার পরিকল্পনা করতেই পারে।
বিমান মন্ত্রী এই ব্যর্থতার দায়িত্ব এড়াতে পারেন না। অভিলম্বে যাত্রার সময়ের পুর্বে যারাই দায়িত্বে ছিলো তাদের সবাইকে চাকুরীচ্যুতি ঘটিয়ে ভবিষ্যতের জন্য পরীক্ষিত টেকনেশিয়ান নিয়োগ দেওয়া হউক।
জয় বাংলা; জয় বঙ্গবন্ধু।

Leave a Reply

Your email address will not be published.