পুতুলকে জন্মদিনের শুভেচ্ছা

টিআইএন॥ পুতুলের জন্মদিনে দোয়া চেয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাধারনের কাছে…। জন নেত্রী শেখ হাসিনার সুযোগ্যা কন্যা এবং বাংগালী জাতির জনক বংগবন্ধু শেখ মুজিবুর রহমান এর দৌহিত্রী সায়মা ওয়াজেদ পুতুল এর জন্ম দিবস আজ (বৃহস্পতিবার),; অনেক অনেক শুভেচ্ছা ও প্রানঢালা অভিনন্দন রইল পুতুলের প্রতি আমাদের সকলের…।
সেই সাথে জন নেত্রী শেখ হাসিনা গত বৃহস্পতিবার সকালে ওসমানী স্মৃতি মিলনায়তনে বেগম রোকেয়া দিবস ও রোকেয়া পদক-২০১৬ বিতরণ অনুষ্ঠানে পুতুলের জন্য এ দোয়া কামনা করেন ।  প্রধানমন্ত্রী বলেন, আজকের দিনে সকলকে অভিনন্দন জানাই এবং সকলের কাছে আমি আমার মেয়ে সায়মা ওয়াজেদ পুতুলের জন্য দোয়া চাই- আজকে তার জন্মদিন।
দোয়া করবেন, সে যা কাজ করে যাচ্ছে তাতে যেন সফল হয়। এদেশের প্রতিবন্ধী বা অটিস্টিক যারা তাদের চিকিৎসা সেবা প্রদান, তাদের জীবনকে অর্থবহ করার জন্য দিনরাত পরিশ্রম করে যাচ্ছে। আমি আপনাদের কাছে তাদের জন্যও দোয়া চাই।
এই হল মা এবং মায়ের আবদার ও শুভকামনা এটাই। এর বেশি কিছু নয়। আমরাও সেই মায়ের ছোয়াই এগিয়ে যেতে চাই এবং আমরাও পুতুলের কর্মোন্নতি ও দীর্ঘায়ূ কামনা করি। সেও যে তাঁর লক্ষ্যে সিড়ি বেয়ে এগিয়ে যেতে পারে এবং দেশকে এনে দিতে পারে গৌরবের পরম্পরায় সর্বোচ্চ গৌরব। আমরা আছি এবং থাকব তাঁর পাশে ঠিক মা জননি আপনার মতই। জয় বাংলা, জয় বংগবন্ধু। দীর্ঘজীবি হউ।

Leave a Reply

Your email address will not be published.