বাংলাদেশ ফেসবুক ফ্রেন্ডস্ সোসাইটির আয়োজনে বিজয় দিবস ২০১৬ উপলক্ষে বিশেষ সভা

আজ (১৭/১২/১৬) বিকেল ৩ ঘটিকার সময় বাংলাদেশ ফেস বুক ফেন্ডস্ সোসাইটি আয়োজিত বিজয় দিবসের আলোচনা সভা অনুষ্ঠিত হয় প্রধান উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা জনাব রুহুল আমিন সাহেবের অফিসে। উক্ত সভায় উপস্থিত থেকে সম্মানিত সভাপতি জনাব রাশেদুর রেজা তসলিম এবং সাধারণ সম্পাদক ডা: হাসান মাহমুদসহ সম্মানীত সদস্যগণ প্রত্যেকের প্রত্যেকের মতামত প্রদান করেন।
বীর মুক্তিযোদ্ধ জনাব রুহুল আমিন সাহেব আলোচনার এক পর্যায়ে বলেন বর্তমান সরকার এবং মাননীয় প্রধানমন্ত্রীকে কিভাবে ২০৪১ সাল পর্যন্ত ক্ষমতায় রেখে দেশের উন্নয়ন রোডম্যাপের শেষ পর্যায়ে পৌঁছা যায় সেই চেষ্টায় আরো সক্রিয় থেকে কাজ করে যেতে হবে। স্বাধীনতার পক্ষের শক্তি এবং বঙ্গবন্ধুর আদর্শের উপর দাঁড়িয়ে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে হবে। ফেসবুক একটি গুরুত্বপূর্ণ মাধ্যম যা ব্যবহার করে অতি দ্রুত মানুষের দৌড়ঘোড়ায় পৌঁছা যায় এবং ইতিবাচন দৃষ্টিভঙ্গির পরিবর্তন ঘটিয়ে সমাজকে সুস্থ্য ধারায় এনে ডিজিটাল উন্নয়ন গতিকে আরো বেগবান এবং চ’ড়ান্ত লক্ষ্যে পৌঁছতে গতিশীল করা যায়।
বিচ্ছু জালাল ভাই এবং পুলিশের সাবেক আইজি জনাব বজলুর রহমান সাহেব সহ সকল সদস্যগণই তাদের মূল্যবান মতামত দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে এবং বাঙালী এবং বাংলাদেশের উন্নয়ন অগ্রগতি ত্বরান্বীত করতে ঐক্যবদ্ধ থেকে কাজ করতে অঙ্গিকার ব্যক্ত করে।
বিজয় আমাদের অর্জিত আর এই বিজয়কে চেতনায় সমুন্নত রাখতে সারা বাংলাদেশে জেলাভিত্তিক কার্যক্রম হাতে নিয়ে নতুন জেলা এবং উপজেলা কমিটি গঠন করে সংগঠনের কার্যক্রম গতিশীল করতে প্রস্তাবনা উপস্থাপন করেন সহ সভাপতি জনাব তাজুল ইসলাম। এই কার্যক্রম হাতে নিয়ে আগামী মার্চ মাস সারাদেশব্যাপী ব্যাপক কার্যক্রম পরিচালিত করা হবে।
সভায় সিদ্ধান্ত হয় আগামী জানুয়ারী ১৪ এবং ১৫ তারিখ কেন্দ্রীয় কমিটির সকলকে নিয়ে কসবা- সিমান্ত হাট দেখা ও পিকনিক আয়োজন করা। এতে প্রত্যেক সদস্য ২০০০টাকা করে শামীম ভাইয়ের নিকট জমা দিতে অনুরোধ করা হয়। বিশেষ করে জনাব শামীম ভাই সবার সঙ্গে যোগাযোগ করে এই ব্যাপারে বিস্তারিত কথা বলবেন।
সভায় আরো আলোচনা হয় নতুন কমিটি গঠন করে সাংগঠনিক কার্যক্রম আরো জোরদার করার ব্যবস্থা করা হবে। সভাপতি ও সাংগঠনিক সম্পাদক উভয়েই এই সিদ্ধান্ত দিয়ে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ জাতীয় চার নেতা এবং ত্রিশ লক্ষ্য শহীদ ও দুই লক্ষ্য নির্যাতিত সম্ভম হারানো মা বোনের প্রতি কৃতজ্ঞতা ও লক্ষ হাজার সালাম জানিয়ে দেশের সকলের মঙ্গল কামনা করে প্রধান উপদেষ্টা সভাপতি ও সাংগঠনিক সম্পাদকের অনুমতিক্রমে সভার সমাপ্তি টাকা হয়।

Leave a Reply

Your email address will not be published.