বিজ্ঞপ্তী

আপনাদের বিনয়ের সঙ্গে জানানো যাচ্ছে যে, সাপ্তাহিক প্রশান্তি তার একটি বছর পার করেছে এবং আপনাদের ভালবাসা সঙ্গে নিয়ে নতুন বছরে পথ চলার অঙ্গিকার নিয়ে এগিয়ে যাচ্ছে। আগামী ২৪/১২/১৬ সংখ্যাটি প্রশান্তির ২ বর্ষের ১ সংখ্যা হিসেবে যাত্রা শুরু করবে এবং এর সঙ্গে বিশেষ সংখ্যা হিসেব থাকছে আরো নুতন ও পুরনো সংস্করণ এবং আপনাদের উৎসাহ, পরামর্শ এবং গুরুত্বপূর্ণ বাণীবহ।
আশা করি এই প্রশান্তি আপনাদের মনে প্রতি সপ্তাহে এক রাশ স্বর্গীয় প্রশান্তি বিলিয়ে যাচ্ছে। আমরা কথা দিচ্ছি আগামীতেও এই প্রশান্তির পরশ অব্যাহত থাকবে। এই প্রশান্তির কলেবর দিন দিন বৃদ্ধি পাচ্ছে। আজ প্রশান্তির গ্রাহক সংখ্যা হয়েছে ২০ হাজারেরও বেশী। অনলাইনে রয়েছে অগনিত। আশা করি আপনাদের ভালবাসা অব্যাহত থাকলে প্রশান্তি এগিয়ে যাবে ইতিবাচক দৃষ্টিভঙ্গি এবং “যা সত্য যা উপযুক্ত যা সৎ যা খাঁটি যা সুন্দর যা সম্মান পাবার যোগ্য, মোট কথা যা ভাল এবং প্রশংসার যোগ্য সেই দিকে তোমরা মন দাও।” এই দৃষ্টান্ত স্থাপনের লক্ষ্যে।
আপনাদের বিনীতভাবে অনুরোধ করছি পাঠক হিসেবে বিশেষ সংখ্যায় আপনাদের মনের অভিব্যক্তি ব্যক্ত করে প্রশান্তির পরশ বৃদ্ধি ও ব্যাপ্তি বাংলাদেশের সর্বস্তরের মানুষের নিকট পৌঁছে দিতে সহযোগীতা করুন। ১৫/১২/১৬ তারিখের পুর্বে প্রশান্তির নিজস্ব ইমেইলে আমাদের নিকট পৌছে দিন। প্রয়োজনে ডাকযোগেও পাঠাতে পারেন। আমরা সাদরে আপনাদের যে কোন মতামত বা লিখা আগামী সংখ্যায় প্রকাশ করব।
সকলকে প্রশান্তি পরিবারের পক্ষে থেকে শুভেচ্ছা ও কৃতজ্ঞতা জানাচ্ছি।

তাজুল ইসলাম
সম্পাদক ও প্রকাশক

Leave a Reply

Your email address will not be published.