গঠিত হলো ব্রাহ্মণবাড়িয়াস্থ কসবা ছাত্র কল্যাণ পরিষদ

ইব্রাহীম খলিল॥ দীর্ঘ প্রতিক্ষার পর গঠিত হলো ব্রাহ্মণবাড়িয়াস্থ কসবা ছাত্র কল্যাণ পরিষদ। ব্রাহ্মনবাড়িয়া বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যায়নরত কসবা উপজেলার শিক্ষার্থীদের প্রতিনিধিত্বশীল সংগঠন হিসেবে যাত্রা শুর“ করেছে ‘ব্রাহ্মনবাড়িয়াস্থ’ কসবা ছাত্র কল্যাণ পরিষদ’। গত মঙ্গলবার (১৩ ডিসেম্বর) দুপুরে ব্রাহ্মনবাড়িয়া সরকারি কলেজের এল টি ভবনে অনুষ্ঠিত হয় ব্রাহ্মনবাড়িয়াস্থ’ কসবা ছাত্র কল্যাণ পরিষদ সম্মেলন । সম্মেলনে গনিত বিভাগের চতুর্থ বর্ষের ছাত্র নাঈম হাসান নীলকে সভাপতি করে ২১ সদস্যের এ কমিটি গঠন করা হয়।
এই সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপ¯ি’ত ছিলেন বাংলাদেশ সরকারের প্রবাসি কল্যাণ মন্ত্রনালয়ের যুগ্ম সচিব জনাব মুহাম্মদ তাজুল ইসলাম ও সভাপতিত্বে ছিলেন ব্রাহ্মনবাড়িয়া সরকারি কলেজের শিক্ষক পরিষদের সম্পাদক জনাব মুহাম্মদ হামজা মাহমুদ । এবং উপস্থিত ছিলেন ব্রাহ্মনবাড়িয়াস্থ’ কসবা সমিতির সভাপতি মনির হোসেন দেলুয়ার, কসবা উপজেলার সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযুদ্ধ রুহুল আমীন বকুল সহ কসবা উপজেলার অনেক কৃতি সন্তান যারা বিভিন্ন প্রতিষ্ঠানে কর্মরত, এবং ব্রাহ্মনবাড়িয়া বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কর্মরত শিক্ষকমন্ডলী, তারা তাদের মূল্যবান বক্তব্য প্রদান করেন ।
সম্মেলনে আগামী দুই মাসের মধ্যে একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন এবং ব্রাহ্মনবাড়িয়া বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যায়নরত কসবা উপজেলার শিক্ষার্থীদের পরিষদের সদস্য হওয়ার আহ্বান জানানো হয়েছে। নতুন কমিটি গঠিত হওয়ার মাধ্যমে পুরোনো কমিটির বিলুপ্তি ও নতুন কমিটির কার্যক্রম এগিয়ে যাবে কল্যাণ ও ছাত্রদের মঙ্গলের লক্ষ্যে। এই কমিটির মাধ্যমে দৃষ্টান্ত স্থাপিত হউক আগামীর কল্যাণের লক্ষে।

Leave a Reply

Your email address will not be published.