বৃহত্তর কুমিল্লা জেলা কিন্ডারগার্টেন এসোসিয়েসনের কসবার ৩টি কেন্দ্রে ৯৬০ শিক্ষার্থী বৃত্তি পরীক্ষায় অংশগ্রহন

ভজন শংকর আচার্য্য, কসবা (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি ॥ গতকাল রবিবার (১৮ ডিসেম্বর) সকালে বৃহত্তর কুমিল্লা জেলা কিন্ডারগার্টেন এসোসিয়েসন, কসবা শাখা আয়োজিত ১ম শ্রেনি থেকে ৫ম শ্রেনি পর্যন্ত ২দিন ব্যাপী  বৃত্তি পরিক্ষা কসবা সরকারী উচ্চ বিদ্যালয়ে শুরু হযেছে। পরীক্ষা কেন্দ্র সচিব কসবা সরকারী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো.শফিকুর রহমান
জানান,স্থানীয় ১০টি কিন্ডারগার্টেন স্কুল থেকে ৫শ ৭৪ জন শিক্ষার্থী বৃত্তি পরিক্ষায় অংশগ্রহন করেছে। অপরদিকে উপজেলার বায়েক আলহাজ্ব শাহআলম কলেজ কেন্দ্রে ৬টি কিন্ডারগার্টেন থেকে ১৪৩ জন এবং কুটি অটল বিহারী উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ১০টি কিন্ডারগার্টেন থেকে ২৪৩ জন শিক্ষার্থী বৃত্তি পরিক্ষায় অংশগ্রহন করেছে।
এদিকে বৃহত্তর কুমিল্লা জেলা কিন্ডারগার্টেন এসোসিয়েসনের মহাসচিব ও কসবা প্রেসক্লাব সভাপতি মো.সোলেমান খান, কসবা প্রেসক্লাব সহ-সভাপতি নেপাল চন্দ্র সাহা এবং বেসরকারী সংস্থা ওডিপি কেন্দ্রীয় কমিটির সভাপতি মো.আজিজুল ইসলাম বাচ্চু বৃত্তি পরিক্ষা কেন্দ্র পরিদর্শন করেছেন।
বৃহত্তর কুমিল্লা জেলা কিন্ডারগার্টেন এসোসিয়েসন, কসবা শাখার সভাপতি প্রভাষক মো.জয়নাল আবেদীন ও সাধারন সম্পাদক মো.মামুনুর রশিদ জানান, উপজেলা ৩টি কেন্দ্রেই বৃত্তি পরিক্ষা সূষ্ঠ ও শান্তিপুর্ন ভাবে অনুষ্ঠিত হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.