কসবায় মাদক ব্যবসায়ীদের হাতে চেয়ারম্যান লাঞ্চিত

ভজন শংকর আচার্য্য, কসবা(ব্রাহ্মণবাড়িয়া)প্রতিনিধি ॥ গতকাল (২৪ ডিসেম্বর)বিকেলে মূলগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানকে শারিরিকভাবে লাঞ্চিত করলো এলাকার কুখ্যাত মাদক ব্যবসায়ীরা। জানা যায়, ওই ইউনিয়নের বাউরখন্ড সরকারী প্রাথমিক বিদ্যালয়ে গতকাল সকালে একটি সালিশ অমিমাংসিত ভাবে শেষ হয়ে যায়। সালিশ অমিমাংসিত থাকার জের ধরে পরিকল্পিত ভাবে ওই ইউনিয়নের চেয়ারম্যান মঈনুল ইসলামকে বিকেলে তার কার্যালয়ে মাদক ব্যবসায়ী ইসহাক ও রুবেলের নেতৃত্বে সন্ত্রাসী বাহিনী হামলা চালায়।
এ সময় আওয়ামী লীগ নেতা আকছিরুল ইসলাম ও অন্যান্যরা তাকে ইউনিয়ন পরিষদ কার্যালয়ের অন্য একটি কক্ষে নিয়ে দরজা বন্ধ করে রক্ষা করেন। খবর পেয়ে কসবা থানা পুলিশ ওই কার্যালয় থেকে চেয়ারম্যানকে উদ্ধার করে। ঘটনার পর পর কয়েকশত মানুষ জড়ো হয়ে চারগাছ বাজারে বিক্ষোভ মিছিল করে সন্ত্রাসীদের গ্রেফতারের দাবী জানায়।
এ ব্যাপারে মূলগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মইনুলের সাথে যোগাযোগ করলে তিনি জানান, এ ঘটনাটি বিশেষ মহলের ইঙ্গিতে ঘটানো হয়েছে। বর্তমানে আমি কসবা থানায় রয়েছি এবং এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।
কসবা থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ মহিউদ্দিনের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান ঘটনাটি ন্যাক্কারজনক। এ ব্যাপারে মাননীয় আইনমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী কঠোর ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published.