একজন সৎ ও যোগ্য ব্যক্তির সম্মান রক্ষাই আমাদের কাজ

আমাদের প্রিয় আইন মন্ত্রী মহোদয়। সকলের প্রানের স্পন্দন। নির্লোভ, স্পস্টবাদী একজন সৎ সাদামনের মানুষ। যিনি দিনরাত দেশ ও জাতীর জন্য অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। পরিশ্রম করে যাচ্ছেন উনার নিজ নির্বাচনী এলাকার উন্নয়ন ও জনগনের কল্যানার্থে। কথা শুনছেন প্রতিটা নাগরিকের।
সরকারের দুইটি গুরুত্বপূর্ণ মন্ত্রনালয়ের দায়িত্ব সততা ও নিষ্ঠার সহিত পালন করছেন। কোথাও কোন ত্রুটি নেই, মিডিয়ার সাথে মেপে মেপে কথা বলেন। সর্বত্রই সুনামের সহিত কাজ চালিয়ে যাচ্ছেন। নিজ এলাকায় ও উন্নয়ন কাজ অত্যন্ত দ্রুতগতিতে চালিয়ে যাচ্ছেন। নির্বাচনী এলাকার সকল মত ও পথের মানুষ উনাকে সৎ ও ভাল মানুষ হিসাবেই জানে।
আমার আপনার কোন ব্যবহারে বা কোন কার্যক্রমে বা কথা বার্তার কারনে যেন মন্ত্রীমহোদয়ের উন্নয়ন কর্মকান্ড ম্লান হয়ে না যায় সেদিকে সবাইকেই দৃস্টি রাখতে হবে। উনার সুনামের ক্ষতি হয় এমন কর্মকান্ড থেকে সবাইকেই বিরত থাকতে হবে।
উনি মন্ত্রী হওয়ার সুবাদে অনেকেই স্থানীয় নির্বাচনে গুরুত্বপূর্ণ পদে আসীন হয়েছেন। ভাল ভাল পদ, পদবী পেয়েছেন তাই বলে দলীয় নীতি নৈতিকতাকে ভুলে যাবেন না। অবশ্যই সিনিয়র জুনিয়র মেনে চলতে হবে, রাজনৈতিক ও বয়সে সিনিয়রদের মান্য করতে হবে। আপনি নেতা হয়েছেন বলেই কোন সিনিয়র আপনাকে ভাই বা বস বলতে পারেনা বা বলবেও না, তবে আপনার পদবী কে অবশ্যই সন্মান জানাবে। এই কথাটা যেন সকলেরই মনে থাকে।
স্থানীয় পর্যায়ে উন্নয়ন জনগনের ঘরের দরজায় পৌছে দেওয়ার জন্যই মন্ত্রীমহোদয় আপনাদের নেতৃত্বের জন্য বেছে নিয়েছেন। আপনাদের কোন কর্মকান্ডে যেন মন্ত্রীমহোদয়ের বা দলের কোন বদনাম না হয় সেই দিকে লক্ষ রাখতে হবে। আপনাদের কাজ ও ব্যবহারে দক্ষতার পরিচয় রাখবেন এই আশা করি।
মন্ত্রীমহোদয় কর্তৃক আপনার উপর অর্পিত দায়িত্বের কারনে যেন মাঠের অবস্থা খারাপ না হয়, বা উনার কাজের সুনাম ম্লান না হয়ে যায় সেই দিকে নজর দেওয়ার জন্য সকলের প্রতি সবিনয় অনুরোধ করছি।
জয়বাংলা, জয়বঙ্গবন্ধু।

Leave a Reply

Your email address will not be published.