দেশে এখন ষড়যন্ত্র চলছে ঐক্যবদ্ধ থাকুন কসবায় গনতন্ত্রের বিজয় দিবসে জনতার উদ্দেশ্যে বিশাল জনসভায় আইনমন্ত্রী

ভজন শংকর আচার্য্য, কসবা(ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি ॥ কসবায় গনতন্ত্র দিবসে আইন,বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী এডভোকেট আনিসুল হক এমপি গতকাল বৃহস্পতিবার (৫ জানুয়ারি) বিকেলে উপজেলা পরিষদ মার্কেট চত্বরে বিশাল জনসভায় প্রধান অতিথির ভাষনে বলেন; একটি মহল বাংলাদেশের সাফল্যকে ম্লান করে দিতে চায়। বাংলাদেশের অব্যাহত উন্নয়ন ও অগ্রযাত্রায় ঈর্ষান্বিত হয়ে নানা ধরনের ফন্দি ফিকির করছে।  মহলটি দেশে নানা ধরনের ধ্বংসাত্বক কাজ করে সরকারকে ক্ষমতাচ্যুত করতে না পেরে বিদেশে নানা ষড়যন্ত্র করছে। তিনি বলেন, মার্কিন নির্বাচনে হিলারীকে টাকা দিয়ে ড.ইউনুছ অনেক নাচানাচি করেছেন। তারা ভেবেছিল হিলারী পাশ করে তাদের ক্ষমতায় বসিয়ে দিবে। কিন্তু ট্রাম্প পাশ করে নোবেল বিজয়ী ড. ইউনুছকে বলেছে তুমি হিলারীকে নির্বাচনে কত টাকা দিয়েছ, তা ক্ষতিয়ে দেখা হবে। তিনি আরো বলেন,যখন সাড়া বিশ্বে মুসলিম দেশগুলোতে নানা সমস্যা বিরাজমান তখন বাংলাদেশ উন্নয়নের রুট মডেল। মাথা পিছু এখন আয় ১৪৭৫ মার্কিন ডলার। দুদিন পুর্বে সারা পৃথিবীর খবরের কাগজে প্রকাশিত হয়েছে বাংলাদেশের প্রবৃদ্ধির হার ৭.২ এ পৌছে গেছে। অপরদিকে বাংলাদেশে ব্যাংকে রিজার্ভ রয়েছে ৩২ বিলিয়ন ডলার। ফলে বেগম জিয়ার এখন দিশেহারা। তারা জামাতকে নিয়ে আবারও ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তাই আপনারা ষড়যন্ত্রের বিরুদ্ধে ঐক্যবদ্ধ থাকুন।
কসবা উপজেলা চেয়ারম্যান এডভোকেট মো.আনিসুল হক ভূইয়ার সভাপতিত্¦ে অনুষ্ঠানে সম্মানিত অতিথি ছিলেন ডাচ বাংলা ব্যাংক ফাউন্ডেশন লিমিটেডের চেয়ারম্যান সাহাবুদ্দিন আহমেদ। বিশেষ অতিথি ছিলেন: আইনমন্ত্রীর সহকারী একান্ত সচিব ও কসবা উপজেলা আওয়ামী লীগের যুগ্ন-আহ্বায়ক এডভোকেট রাশেদুল কাউসার ভূইয়া জীবন, যুগ্ন-আহ্বায়ক এমজি হাক্কানী, কাজী মো.আজহারুল ইসলাম, হাজী রুহুল আমিন ভূইয়া বকুল, কসবা পৌর মেয়র মো.এমরান উদ্দিন জুয়েল, জেলা পরিষদ সদস্য মোশারফ হোসেন ইকবাল, হাজী আইয়ুব আলী ভূইয়া, উপজেলা ভাইস চেয়ারম্যান শাহীন সুলতানা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিছ বেগম, উপজেলা যুবলীগ সভাপতি এম এ আজিজ, সাধারন সম্পাদক মো.শফিকুল ইসলাম, উপজেলা ছাত্রলীগ সভাপতি মো.মনির হোসেন ও সাধারন সম্পাদক আফজল হোসেন রিমন।
এ সময় অন্যান্যদের মধ্যে সম্মানিত অতিথি মঞ্চে উপস্থিত ছিলেন আইন মন্ত্রনালয়ের যুগ্ন সচিব গোলাম সারোয়ার, উপজেলা নির্বাহী অফিসার হাসিনা ইসলাম, কসবা প্রেসক্লাব সভাপতি মো.সোলেমান খান, অধ্যক্ষ আকরাম হোসেন সহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ।
এর পুর্বে মন্ত্রী ডাচ বাংলা ব্যাংক ফাউন্ডেশনের অর্থায়নে বিজনা নদীর উপর  প্রায় ৬ কোটি টাকা ব্যয়ে কসবা ব্রিজ এবং সড়ক জনপথ বিভাগের অর্থায়নে প্রায় ২৪ কোটি টাকা ব্যয়ে কসবা-কুটি সড়ক উদ্বোধন করেন।
সন্ধ্যায় পরিবেশিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। এতে সংগীত পরিবেশন করেন: বিশিষ্ট সংগীত শিল্পী আঁখি আলমগীর, ক্লোজআপ তারকা বাউল সম্্রাট রিংকু, সেরা কন্ঠ শিল্পী মৌসুমী ও রকষ্টার আতিক ডালিম।

Leave a Reply

Your email address will not be published.