জেলা পরিষদ সদস্য আলহাজ্ব আইয়ুব আলীকে এলাকাবাসীর গণ-সংবর্ধনা

ভজন শংকর আচার্য্য, কসবা (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি ॥ বিনা প্রতিদন্দ্বিতায় জেলা পরিষদ সদস্য নির্বাচিত হওয়ায়  গত রবিবার সন্ধ্যায় কসবার কুটি ইউনিয়ন বাসী জমকালো অনুষ্ঠান করে আলহাজ্ব আইয়ুব আলী ভূইয়াকে গন-সংবর্ধনা প্রদান করেন। কুটি ইউনিয়নে আওয়ামী লীগ সভাপতি মো.ছায়েদুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন; ইউনিয়নের সাবেক সফল চেয়ারম্যান আলহাজ্ব আবদুল কাদির। প্রধান বক্তা ছিলেন; উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিছ বেগম। বিশেষ অতিথি ছিলেন; আক্তার হোসেন মেহেদী সভাপতি কুটি ইউপি যুবলীগ, রনজিত কুমার সাহা সাধারন সম্পাদক কুটি ইউপি যুবলীগ, হাজী মো.জাকির হোসেন সভাপতি কুটি ইউপি কৃষক লীগ, আলহাজ্ব মোকাদ্দেস হোসেন সাংগঠনিক সম্পাদক কুটি ইউপি আওয়ামী লীগ, শামীম রেজা সাংগঠনিক সম্পাদক কুটি ইউপি আওয়ামী লীগ, শুক্কুর আলী নিলয় সভাপতি কুটি ইউপি ছাত্রলীগ, সাইফুল ইসলাম স্বপন সাঃ সম্পাদক কুটি ইউপি ছাত্রলীগ।
অনুষ্ঠানে বক্তাগন বিগত দিনে আলহাজ্ব আইয়ুব আলী ভূইয়ার সেবা মুলক কাজের প্রশংসা করে বলেন; আইয়ুব আলী ভূইয়া একজন দানবীর, সমাজ সেবক, শিক্ষানুরাগী। জেলা পরিষদ সদস্য হওয়ার আগেও  তিনি সমাজের বিভিন্ন উন্নয়ন মুলক কাজে অংগ্রহন করেছেন। বর্তমানে জেলা পরিষদ সদস্য হিসেবে এলাকার উন্নয়নে অগ্রনী ভ’মিকা রাখবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।
সংবর্ধিত ও নব নির্বাচিত জেলা পরিষদ সদস্য আলহাজ্ব আইয়ুব আলী ভূইয়া বলেন; আমি বিগত দিনে যেভাবে আপনাদের পাশে ছিলাম এখনও সেভাবেই আপনাদের পাশে থাকব। আমি আমাদের এলাকার গর্ব আইনমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী আরও বেশী করে এলাকার উন্নয়নে কাজ করে যাব। তিনি আইনমন্ত্রীর উন্নয়ন মুলক কাজের প্রশংসা করেন এবং তিনি যাতে ভবিষ্যতে কসবাকে মডেল শহর উপহার দিতে পারেন তাঁর জন্য সকলের নিকট দোয়া কামনা করেন।  উন্নয়ননের ধারাকে অব্যাহত রাখতে প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ঐক্যবদ্ধভাবে আগামী নির্বাচনে আইনমন্ত্রী মহোদয়কে  জয়ী করার আহ্বান জানান।

Leave a Reply

Your email address will not be published.