ড. ইউনূস পদ্মা সেতুর অর্থায়ন বন্ধের ষড়যন্ত্র করেছেন – প্রধানমন্ত্রী শেখ হাসিন

নজরুল ইসলাম॥ বুধবার বিকেলে সংসদ অধিবেশনে প্রশ্নোত্তর পর্বে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ড. ইউনূস আইনি লড়াইয়ে হেরে গিয়ে গ্রামীণ ব্যাংকের এমডির পদ হারিয়েছেন। পদ হারানোর পর সরকারের বিরুদ্ধে তিনি পদ্মা সেতুর অর্থায়ন বন্ধসহ বিভিন্ন ষড়যন্ত্র করেছেন বলেও মন্তব্য করেন শেখ হাসিনা। বর্তমান সরকার আগুন সন্ত্রাসসহ জঙ্গিবাদ দমনে সফল বলেও সংসদে জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
প্রধানমন্ত্রী বলেন, ‘ড. ইউনূস মামলায় হারলেন। আইনের কারণে উনার এমডি পদ চলে গেল। এরপর উনি আমাদের ওপর ক্ষেপে গেলেন। সেই ক্ষ্যাপাটা পড়ল আমার পদ্মা সেতুর উপর। তিনি আরও বলেন, ‘আমাদের দেশের কোন এক স্বনামধন্য পত্রিকার সম্পাদক আর ড. ইউনূস মিলে বিশ্ব ব্যাংকের প্রেসিডেন্টের সঙ্গে দেখা করে, আমেরিকার ফরেন সেক্রেটারি হিলারি ক্লিনটনসহ এদের সকলের লবিতে পদ্মা সেতুতে বিশ্ব ব্যাংকের টাকা দেওয়াটা বন্ধ করে দেওয়া হল এবং উল্টো দুর্নীতির অভিযোগ আনা হল। যেখানে এক পয়সাও ছাড় হয়নি। বলা হলো দুর্নীতির ষড়যন্ত্র হয়েছে।’
সবকিছুতে ব্যর্থ কসাই ড. এবং সম্পাদক সাহেব এখন আবার মেথেছে গোপন ষড়যন্ত্র আটার ফন্দি ফিকিরে। যারা দেশের জন্য বিন্দুমাত্র কাজে লাগেনী। দেশের এবং জনগণের দুর্দিনে এগিয়ে আসেনি বরং নিজের স্বার্থ এবং দেশ বিরোধী চক্রের সঙ্গে আতাত করে সরকার হটানোর আশায় উন্মক্ত তাদের এই দেশের বসবাস করার কোন অধিকার নেই। বর্তমান সরকার আমাদের সরকার এবং আমাদের রক্ত¯œাত এর বিনিময়ে অর্জিত সরকার এই সরকার উতখাত কোন দালাল চক্রের বা দেশ বিরোধী চক্রের দ্বারা সম্ভব নয়। শুধু একমাত্র আল্লাহর ইচ্চায় সবকিছু হবে। কোন ষড়যন্ত্রই এই সরকার এবং এর পরিকল্পনার ধারে কাছে ঘেষতে পারে না কারণ দেশের জনগণ এখন এই সরকারের রক্ষা কবজ। তাই আগে জনগণকে মেরে সেই রক্তের উপর দিয়ে যেতে হবে নতুবা নয় আর এই রক্ত কখনোই এটা হতে দেবে না।

Leave a Reply

Your email address will not be published.