কসবা প্রেসক্লাব কার্যকরী কমিটি গঠিত

ভজন শংকর আচার্য্য, কসবা(ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি ॥ গতকাল বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারী) বিকেলে কসবা প্রেসক্লাব নির্বাচন ২০১৭-২০১৮ এর প্রার্থীদের মনোনয়ন পত্র বাছাইকালে কোন পদে একাধিক প্রার্থী না থাকায় উপজেলা কৃষি অফিসার ও প্রিজাইডিং অফিসার মো.কবির হোসেন কর্তৃক বিনা প্রতিদন্দ্বিতায় ৯ সদস্য বিশিষ্ট কসবা প্রেসক্লাব কার্যকরী কমিটিকে নির্বাচিত  ঘোষনা করা হয়েছে।
নির্বাচিত কার্যকরী কমিটিতে সভাপতি  মো.সোলেমান খান( দৈনিক ভোরের কাগজ ও সম্পাদক পাক্ষিক সকালের সূর্য), সহ-সভাপতি নাজমুল হক সজল( দৈনিক দিনদর্পন), সাধারণ সম্পাদক নেপাল চন্দ্র সাহা( দৈনিক ইত্তেফাক, দৈনিক রূপসী বাংলা ও দৈনিক ব্রাহ্মণবাড়িয়া), সহ-সাধারন সম্পাদক মো.সোহরাব হোসেন( দৈনিক প্রথম আলো ও সম্পাদক পাক্ষিক সালদা), অর্থ সম্পাদক মো.অলিউল্লাহ সরকার অতুল ( দৈনিক আমার দেশ ও সম্পাদক অনলাইন পত্রিকা দুরন্ত খবর), সাংগঠনিক সম্পাদক লোকমান হোসেন পলা( দৈনিক বিশ্লেষন ও সম্পাদক মাসিক ব্রাহ্মণবাড়িয়া ফিচার), দপ্তর সম্পাদক মো.রুবেল আহমেদ ( দৈনিক সরোদ ও দৈনিক ডাক প্রতিদিন), কার্যকরী সদস্য আবুল কালাম আজাদ( দৈনিক নয়া দিগন্ত) ও কার্যকরী সদস্য মো.আবদুল বাকের সরকার ( অনলাইন ৭১ নিউজ টোয়েন্টি ফোর ডট কম) নির্বাচিত হয়েছেন। কসবা প্রেসক্লাব নির্বাচন কার্যক্রমে নির্বাচন কমিশনার ছিলেন উপজেলা নির্বাহী অফিসার হাসিনা ইসলাম।
উল্লেখ্য কসবা প্রেসক্লাব দ্বি-বার্ষিক কাউন্সিল গত ২৭ জানুয়ারি আনন্দঘন পরিবেশে স্থানীয় জেলা পরিষদ অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আইন,বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী এডভোকেট আনিসুল হক এম.পি। অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে কসবা প্রেসক্লাব সদস্য মুন্সী রুহুল আমিন টিটুকে আহ্বায়ক করে ২৪ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন সহ নির্বাচনী তফসিল ঘোষনা করা হয়।

Leave a Reply

Your email address will not be published.