“এ,এস, মনিরুল হক উচ্চ বিদ্যালয় এলামনায় এসোসিয়েশন”

টিআইএন॥ ঢাকাস্থ সৈয়দাবাদ এ, এস মনিরুল হক উচ্চ বিদ্যালয় এলামনায় এসোসিয়েশ এর যাত্রা শুরু হলো গত ২২/২/২০১৭ তারিখ সন্ধ্যে ৭ ঘটিকার সময় হোটেল স্যুং গার্ডেনে। ঢাকাস্থ এ, এস মনিরুল হক উচ্চ বিদ্যালয়ের ছাত্রদের ঐ সভায় স্মৃতিরোমন্থন এবং আগামীর দিকনির্দেশনামূলক আলোচনায় মুখরিত ছিল। বৃহত্তর কল্যাণের স্বার্থে সকলে একমত হয়ে এই সিদ্ধান্তে উপনিত হয়।
আলোচনা অনুষ্ঠানে গৃহীত বিষয় সমূহঃ
১। “এ,এস, মনিরুল হক উচ্চ বিদ্যালয় এলামনায় এসোসিয়েশন” নামে একটি সংগঠন  এর প্রস্তাব করা হইল।
২। জনাব মোঃ তাজুল ইসলাম সাহেব কে আহ্ববায়ক ও চৌধুরী কামাল ইকরাম কে সদস্য সচিব করে ০৯  সদস্য বিশিষ্ট্য একটি এডহক কমিটি গঠন করা হইল।
৩। ক) সংগঠনের গঠন তন্ত্র শিগ্রই প্রনয়ন করা হইবে যাহাতে কার্যপরিধী উল্লেখ থাকিবে।  খ) সংগঠনটির অধীনে প্রাথমিক পর্যায়ে এ, এস, মনিরুল হক উচ্চ বিদ্যালয়ের মেধাবী  ছাত্র/ছাত্রীদের কে বৃত্তি প্রদান করার সিদ্ধান্ত গৃহীত হইল।
৪। আল-আরাফা ইসলামী ব্যাংক লিঃ এ ১। জনাব মোঃ তাজুল ইসলাম ২। চৌধুরী কামাল ইকরাম ও ৩।  রাজিবুল ইসলাম ভুঁইয়া এই তিন জনের সমন্বয়ে সংগঠনের সঞ্চয়ী ব্যাংক হিসাব খোলা ও পরিচালনার
জন্য দায়িত্বভার দেওয়া হইল।
৫। সংগঠনটির নামে অনলাইন পরিচালনা ও যোগাযোগের মাধ্যমের জন্য ফেসবুক আইডি খোলা ও  পরিচালনার দায়িত্বভার আতাউল্যা ভুঁইয়া কে দেওয়া হইল।
৬। আলোচনা সভায় উপস্থিত সৈয়দাবাদ গ্রামের বাসিন্দাদের সদস্য করার সিদ্ধান্ত গৃহীত হইল।
৭। সংগঠনটি পরিচালনার জন্য অস্থায়ী কার্যালয় হিসাবে বাড়ী নং-৫১৬/৫, লেন-১০, বারিধারা ডি,ও  এইচ,এস, ঢাকা, এই ঠিকানাটি ব্যবহারের সিদ্ধান্ত গৃহীত হইল।
৮। পরবর্তী আলোচনার জন্য আগামী ২০/৩/২০১৭ইং রোজ সোমবার সন্ধ্যা ৭:০০ ঘটিকায় সুং গার্ডেন চাইনিজ রোস্তোর (ইস্কাটন) এ সময় নির্ধারন করা হইল।
সভায় উপস্থিত সদস্যদের নামের তালিকা এবং স্থায়ীভাবে এই সংগঠনের সদস্য হিসেবে মনোনীতদের নাম দেয়া হলো: জনাব মোঃ তাজুল ইসলাম যুগ্ম সচিব, জনাব আলহাজ মোঃ আল মামুন সরকার, জনাব এডভোকেট শওকত আলম, জনাব মোঃ ইউসুফ আলী ভুঁইয়া, জনাব মোঃ সাখাওয়াত হোসেন খাঁন, জনাব মোঃ চৌধুরী কামাল ইকরাম, জনাব তাজুল ইসলাম নয়ন, জনাব মোঃ রাজিবুল ইসলাম ভুঁইয়া, জনাব মোঃ শাহিন ভুঁইয়া, জনাব মোঃ ফারুক আহমেদ, জনাব শিপন মোঃ শওকত জাহান, জনাব নিয়াজ মোহাম্মদ, জনাব মোঃ আবুল বাশার, জনাব কামরুজ্জামান ভুঁইয়া (কামরুল), জনাব মোঃ শামছুজ্জামান বাদল, জনাব হাদিছ মোল্লা, জনাবা জাকিয়া সুলতানা আইরীন, জনাব আতা উল্যাহ ভুঁইয়া, জনাব এনামুল হক খাঁন (মাছুম)।
এই যাত্রায় সংগঠনের কার্যক্রম এবং পরিধি ও আগামীর করণীয় নিয়ে বিস্তারিত আলোচনা ও নতুন কার্যক্রম হাতে নিয়ে এগিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করা হয়।

Leave a Reply

Your email address will not be published.