কুমিল্লার রাজনীতিতে অতীতকে প্রাধান্য নয়… সময় এখনই বদলানোর

কুমিল্লা প্রতিনিধি॥ কুমিল্লায় সিটি কর্পোরেশন নির্বাচন। আওয়ামীলীগের কর্মী সমর্থকরা ব্যস্ত থাকবেন নৌকা নিয়ে। অথচ অনেকেই ব্যস্ত একটি ছবি নিয়ে। ছবিটিতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কোলে কে বসা, এই নিয়ে সোশ্যাল মিডিয়া সরগরম! কেউ বলছেন সীমা আবার কেউ বলছেন সূচনা তাহসীন। ছবিটিতে চোখ রাখলেই বুঝা যায় নেত্রীর কোলে সূচনা আর পাশে বসা সীমা। ছবিটিতে দুজনকেই ছোট দেখালেও তারা দুজনেই আজ আপন মহিমায় উদ্ভাসিত এবং রাজনীতি; সমাজনীতিতে বিভিন্নভাবে জড়িত।
অহলঁসধ ঝঁষঃধহধ ঝযরসধ, এবারের সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী। অন্যদিকে ঝযঁপযড়হধ ঞধযংববহ সমাজের সুবিধাবঞ্চিত নারী পুরুষ নিয়ে কাজ করছেন। আমি মনে করি কুমিল্লার রাজনীতিতে এই মূহর্ত্বে সীমার জয়লাভের জন্য সূচনাকে বড্ড বেশী প্রয়োজন। সীমা-সূচনা এক হয়ে কড়সড়ষধ ঝযঁহফড়ৎর ঘক নাফিসা কামাল, ঘঁৎ টৎ জধযসধহ গধযসঁফ তানিম, অহরংঁৎ জধযসধহ মিঠুকে সাথে নিয়ে মাঠে নামলে নৌকার বিজয় কেউ ঠেকাতে পারবে না। কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনের ফলাফল তরুন ভোটাররাই নির্ধারণ করবে। তাই ছবি নিয়ে অপরাজনীতি বাদ দেন। নৌকার বিজয়ের প্রশ্নে সবাই নারায়ণগঞ্জের মতো ঐক্যবদ্ধ হইতে হবে।
পুনশ্চঃ উদ্যোগ কিন্তু সীমাকেই নিতে হবে। সবার কাছে সীমাকেই যেতে হবে। সীমাকেই নীল কন্ঠি হতে হবে। কুমিল্লা সদর আসনের মাননীয় সংসদ সদস্য বাহার সাহেবের সাথে পরশুদিন দেখা করে মিডিয়ার সামনে যেভাবে কথা বলেছেন, এভাবে বললে আপনার পরাজয় কেউ ঠেকাতে পারবে না! এখনো সময় আছে ধৈর্য্য শক্তি বাড়িয়ে সবাইকে ম্যানেজ করুন।

Leave a Reply

Your email address will not be published.