শোক সংবাদ

ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার পানিয়ারূপ গ্রামের বিশিষ্ট রাজনীতিবিদ বাংলাদেশ আওয়ামী লীগ এর সাবেক প্রেসিডিয়াম সদস্য এবং বাংলাদেশ সংবিধান প্রণেতাদের অন্যতম ও প্রখ্যাত আইনজীবি মরহুম এডভোকেট সিরাজুল হক বাচ্চু মিয়া সাহেবের ছোট ছেলে ও বর্তমান আইন মন্ত্রী এডভোকেট আনিছুল হক সাহেবের ছোট ভাই জনাব আরিফুল হক (রনি) আজ সকালে আমেরিকাতে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করিয়াছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি এক ছেলে, মেয়ে, স্ত্রী, মা, ভাই, বোনসহ অসংখ আত্মীয় ও গুনগ্রাহী রেখে গেছেন। উনার এই অকাল মৃত্যুতে আমরা ঐ পরিবারের সাথে সমব্যথী। মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করি এবং শোকসন্তপ্ত পরিবারের পাশে থেকে দেশবাসির নিকট দোয়া কামনা করছি।
এই অনাকাংখিত মৃত্যুর শোক বইবার মত নয় তবুও শান্তনা রনি তুমি সুখে থেক এবং আমাদের আজন্ম ভালবাসা, শ্রদ্ধা ও মঙ্গল কামনা অব্যাহত থাকবে তোমার পরকালীন জীবনে। তুমি প্রিয় বাবার সাথে আনন্দ উপভোগ কর এবং বর্তমান সময়ের সুখস্মৃতির খোশগল্পেই থাক। পৃথিবীতে আমরা তোমার সন্তান, মা ও ভাই-বোনদের সঙ্গে আছি এবং প্রয়োজনে তোমারই মত জোগান দিয়ে যাব।
যদিও কোন ভাষা নেই তোমাকে (আনিছুল হক শ্যানন) শান্তনা দেবার তবে বলব আমরা রনিরই ন্যায় তোমার সঙ্গে আছি এবং থাকব যতদিন এইদেহে প্রাণ থাকবে। তোমাদের পরিবারের সঙ্গে ছিলাম জন্মের পর থেকে এবং থাকব মৃত্যু পর্যন্ত।

Leave a Reply

Your email address will not be published.