আ’লীগ আর আমরা মিলেমিশে দেশ চালাবো- এরশাদ

টিআইএন॥ জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, আওয়ামী লীগ আর জাতীয় পার্টি মিলে-মিশেই আগামীতে দেশ চালাবে। সোমবার দুপুরে মাদারীপুরে এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। হুসেইন মুহম্মদ এরশাদ বলেন, ‘আমরা দীর্ঘ ২৬ বছর ক্ষমতার বাইরে ছিলাম। এতে নিঃস্ব হলেও ভালোবাসায় নিঃস্ব হয়নি। আমরা অন্য কোনো দলে জড়াতে চাই না। আমরা চাই, আওয়ামী লীগ আর আমরা মিলে দেশ চালাবো। তাতে কোনো সাম্প্রদায়িকতা থাকবে না, থাকবে ভালোবাসা এবং দেশ এগিয়ে চলবে উন্নতির দিকে।’
ভারতের সঙ্গে সামরিক চুক্তির বিষয় প্রধানমন্ত্রীর বিশেষ দূত এরশাদ বলেন, প্রধানমন্ত্রী এমন কোন চুক্তি করবে না, যা দেশের জন্য সম্মানহানিকর। জাতীয় সংসদ নির্বাচনের জন্য দল গুছিয়ে তার দল নির্বাচনের প্রস্তুতি নিচ্ছে বলেও জানান জাতীয় পার্টি চেয়ারম্যান।
অনুষ্ঠান শেষে এরশাদ পূর্ব কলাগাছিয়া সুরেন্দ্রনাথ হাসপাতালের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। এসময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, অতিরিক্ত জেলা প্রশাসক সৈয়দ ফারুক আহম্মেদ, সহকারী পুলিশ সুপার সুমন দেব, হাসপাতালের প্রতিষ্ঠাতা নকুল কুমার বিশ্বাস, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক সাইফুর রহমান রুবেল খান প্রমুখ। পরে এরশাদ নকুল কুমার সাহিত্য সংগীত একাডেমি উদ্বোধন করেন।

Leave a Reply

Your email address will not be published.