কসবায় ৩দিন ব্যাপী আশা’র ফিজিওথেরাপি ক্যাম্প

ভজন শংকর আচার্য্য, কসবা (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি ॥ কসবা উপজেলার গোপিনাথপুর ইউনিয়নে গতকাল  বেসরকারী সংস্থা আশা’র উদ্যেগে ৩ দিন ব্যাপী ফিজিওথেরাপী ক্যাম্প উদ্বোধন করা হয়। প্রায় শতাধিক নারী পুরুষ বিনামুল্যে থেরাপি দেওয়ার জন্য নাম নিবন্ধন করেছেন ।
থেরাপি কার্যক্রম উদ্বোধনী অনুষ্ঠানে আশার জেলা ম্যানেজার কামাল উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন কসবা উপজেলা নির্বাহী অফিসার হাসিনা ইসলাম। বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট সাংবাদিক ও কসবা প্রেসক্লাব সভাপতি মো.সোলেমান খান, গোপিনাথপুর ইউপি চেয়ারম্যান এস এম মান্নান জাহাঙ্গীর, আশার আখাউড়া অঞ্চলের ম্যানেজার মো.শাহনোয়াজ, স্থানীয় মেম্বার মো.নবী মিয়া।
উপজেলা নির্বাহী অফিসার হাসিনা ইসলাম বলেন; বাংলাদেশ আজ নি¤œ মধ্যম আয়ের দেশ হিসেবে প্রতিষ্ঠা পাওয়ার পেছনে সরকারের পাশাপাশি এনজিও দের অনেক অবদান রয়েছে। আশার মতো এনজিও গুলো দেশের মানুষের শিক্ষা, স্বাস্থ্য ও অর্থনৈতিক ও নারীদের উন্নয়নে কাজ করে যাচ্ছে। সাংবাদিক মো.সোলেমান খান বলেন  নারীর ক্ষমতায়নেও এনজিওদের ভূমিকা অপরিসীম। সরকারের পাশাপাশি জনসাধারনের সচেতনা ও মুক্তিযুদ্ধের চেতনাকে উজ্জিবিত করতে এনজিওদের আরো জোড়ালো ভূমিকা রাখার আহ্বান জানান।

Leave a Reply

Your email address will not be published.