বিজ্ঞপ্তী/ দৃষ্টি আকর্ষণ

সম্মানীত কসবা-আখাউড়া বাসী
সালাম ও শুভেচ্ছা নিবেন।
অতি দু:খের সাথে একটি বিষয় পরিলক্ষিত হচ্ছে এবং লোক মুখে শোনা যাচ্ছে  যা সর্বৈব মিথ্যা। কুচক্রি মহল জনাব হক সাহেবের জনসমর্থন এবং নি:স্বার্থ সেবার গণজোয়ার সহ্য করতে না পেরে আগামী নির্বাচন নিয়ে এমন মিথ্যা প্রচারণা চালাচ্ছে। আমি আপনাদেরকে দ্ব্যর্থহীণভাবে বলতে চাই আমাদের মাননীয় আইন মন্ত্রী মহোদয় কসবা-আখাউড়া নির্বাচনী এলাকা থেকেই নির্বাচন করবেন এবং বাংলাদেশের ইতিহাসে বিশাল এমনকি সবচেয়ে বেশী ভোট পেয়ে নির্বাচিত হয়ে এলাকার সম্মান বৃদ্ধি করবেন। আপনাারা কোন গুজবে কান দিবেন না। এগিয়ে যান লক্ষ্যের দিকে।
বাংলাদেশের দরকার উনার মত একজন যোগ্য, মেধাবি, ন্যায়পরায়, সততায় পরিপূর্ণ নির্লোভ পরোপকারী সেবকের। যার কোন পাবার আকাঙ্খা নেই। শুধু দেবার আকাঙ্খাই জীবনের শেষ দিন পর্যন্ত বাংলার মানুষের পাশে থেকে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী এমনকি পরিকল্পনাকে বাস্তবে সুপ্রতিষ্ঠিত করতে মরিয়া চেষ্টা করে যাচ্ছেন। এই নেতাকে আমাদের-আপনাদের ও বাংলাদেশের আপামর মানুষের প্রয়োজন। আমরা জোর চেষ্টা চালিয়ে এই নেতার চলমান কার্যক্রম এর ধারাবাহিকতা অব্যাহত রাখব।
নিন্দুকদের এবং সমালোচকদের এমনকি দলীয় কিছু উচ্ছাকাংখী নেতাদের বলছি, ফিরে আসুন আলোর মিছিলে, উন্নয়নের ছায়াতলে এবং গোপন খায়েশের লোভে নিজেদের সর্বনাশ আর ডেকে আনবেন না। মিথ্যা বাকোয়াজী বন্ধ করুন। মহান নেতা ও নেত্রীর আদর্শের সৈনিক হিসেবে কাজ করুন। দৌঁড় যাপ ও লম্প যম্প আর না করে মানুষের কাতারে আসুন। মোনাফেক ও বেঈমানদের কাতার ভারি না করুন।
মাননীয় মন্ত্রীমহোদয় উপলব্দি করেন দেশবাসী তথা এলাকাবাসীই তাঁর সন্তান-সন্ততী। শুতরাং এই মহৎ মানুষটির মহৎ চিন্তার সঙ্গে নিজেদেরকে সংযুক্ত করুন। আগামী দিনের উন্নয়নকে মানুষের চোখের সামনে তুলে ধরুন। তিনি আছেন এবং থাকবেন। তিনি আবার কসবা-আখাউড়ার এমপি হবেন এবং মন্ত্রী হিসেবে দেশবাসীর সেবা করবেন। যুগের চাহিদা এবং মানুষের প্রয়োজনেই তিনি তা করবেন। আমারা তাঁর মাতা, অসুস্থ্য বোন এবং সদ্য প্রয়াত ভাই’র সন্তানদের ও স্ত্রীর জন্য দোয়া করি যেন সকলেই সুস্থ্য থেকে আগামী নির্বাচনে আমাদের সহযাত্রী হতে পারেন।
আমাদের আকাঙ্খা মরহুম শ্রদ্ধেয় জনাব সিরাজুল হক বাচ্চু মিয়া সাহেবের নির্বাচনের দু:খ ঘোচাতে আরেকবার ঐক্যবদ্ধ হয়ে বিজয় এনে শান্তি অনুভব করতে। এই লক্ষ্যেই বাংলাদেশ আওয়ামী লীগ, যুবলীগ এবং অঙ্গ সংগঠন এর নেতা, কর্মী ও সমর্থক এবং শুভাকাঙ্খি, বন্ধু-বান্দব, আত্মীয় স্বজন সকলেই চোখ কান খোলা রেখে ঐক্যবদ্ধভাবে এখন থেকেই উন্নয়ন এবং আগামীর করণীয় নিয়ে নির্বাচনী প্রচারে এগিয়ে যাই। বিজয় ছিনিয়ে না আনা পর্যন্ত এই যাত্রাতে কোন বিরতি নেই বরং সকল রকম শুভ কর্মকান্ডে নিজেদেরকে নিয়োজিত করে নির্বাচনের বিজয়ী ফল নিয়ে ঘরে ফিরার অঙ্গিকারে আবদ্ধ হই। সকল মতভেদ ভুলে গিয়ে ঐক্য এবং ভাতৃত্বের বন্ধন সুদৃঢ় করি। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু এবং জয় হউক আমাদের আনিছুল হক শ্যানন ভাইয়ের। —তাজুল ইসলাম নয়ন

Leave a Reply

Your email address will not be published.