কসবায় পৌর আওয়ামী লীগের বিশাল জনসভায় আইনমন্ত্রী আগামী সংসদ নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থীকে নির্বাচিত করার আহ্বান

ভজন শংকর আচার্য্য, কসবা (ব্রাহ্মণবাড়িয়া)প্রতিনিধি ॥ আইন,বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী এডভোকেট আনিসুল হক এমপি বলেন; শেখ হাসিনা সরকারের উন্নয়ন কার্যক্রমের ধারাবাহিকতা বজায় রাখার স্বার্থে আগামী সংসদ নির্বাচনে  আওয়ামী লীগ প্রার্থীকে নির্বাচিত করতে হবে। তিনি বলেন বঙ্গবন্ধু সোনার বাংলা গড়তে বর্তমান সরকার নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। তিনি বলেন দেশে একটি কুচক্রি মহল আওয়ামী লীগের বিরুদ্ধে ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। আওয়ামী লীগের ভাবমূর্তি আরো উজ্জল করতে দলীয় নেতা-কর্মীগনকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান। মন্ত্রী গত শুক্রবার (৫মে) সন্ধ্যায় স্থানীয় উপজেলা সুপার মার্কেট চত্বরে বাংলাদেশ আওয়ামী লীগ কসবা পৌর শাখা আয়োজিত সকল ওয়ার্ডের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত মন্তব্য করেন।
কসবা পৌর কাউন্সিলর মো.আবু জাহেরের পরিচালনায় পৌর আওয়ামী লীগ সভাপতি মো.আবদুর রউফ রব্বানের সভাপতিত্বে ত্রি-বার্ষিক সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন : উপজেলা আওয়ামীলীগ যুগ্ন-আহ্বায়ক এমজি হাক্কানী, এডভোকেট রাশেদুল কাউসার ভূইয়া জীবন, কাজী মো.আজহারুল ইসলাম ও আলহাজ¦ রুহুল আমিন ভূইয়া বকুল, কসবা পৌর মেয়র মো.এমরান উদ্দিন জুয়েল, উপজেলা ভাইস চেয়ারম্যান শাহীন সুলতানা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিছ বেগম, কসবা প্রেসক্লাব সভাপতি মো.সোলেমান খান, ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ সদস্য মোশারফ হোসেন ইকবাল, উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি মো.শফিকুল ইসলাম রঙ্গু, উপজেলা যুবলীগ সভাপতি এমএ আজিজ, সাধারন সম্পাদক মো.শফিকুল ইসলাম, উপজেলা ছাত্রলীগ সভাপতি মো.মনির হোসেন ও সাধারন সম্পাদক মো.আফজাল হোসেন রিমন।  স্বাগত বক্তব্য রাখেন; পৌর আওয়ামী লীগ সাধারন সম্পাদক মো.হুমায়ুন কবির সরকার। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন; উপজেলা ছাত্রলীগ সাবেক সভাপতি মো.এমরাহান ও আলী রেজা পলাশ, উপজেলা ছাত্রলীগ সাবেক সাধারন সম্পাদক তারেক মাহমুদ ও সাবেক ছাত্রনেতা এডভোকেট একে এম ফজলুল হক। আমন্ত্রিত অতিথি হিসেবে ছিলেন উপজেলা নির্বাহী অফিসার হাসিনা ইসলাম। অনুষ্ঠানে পৌর আওয়ামী লীগের ওয়ার্ড কমিটির নেতা-কর্মীগন সহ শিক্ষক,সাংবাদিক,মুক্তিযোদ্ধা ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
আইনমন্ত্রী এডভোকেট আনিসুল হক গতকাল শনিবার (৬ মে) সকালে কসবা  পৌরসদরের হাবিবুল ইসলাম মেমোরিয়াল হাইস্কুল আয়োজিত বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও সভাপতি মো.শফিকুল ইসলাম আলমগীর এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার হাসিনা ইসলাম, আইনমন্ত্রীর সহকারী একান্ত সচিব এডভোকেট রাশেদুল কাউসার ভূইয়া জীবন, কসবা পৌর মেয়র মো.এমরান উদ্দিন জুয়েল, কসবা প্রেসক্লাব সভাপতি মো.সোলেমান খান  সহ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ। অনুষ্ঠানে বিদ্যালয়ের শিক্ষক-অভিভাবক-শিক্ষার্থী, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্যগন সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.