কসবায় প্রতারক কবিরাজ দ্বিজেন্দ্র আচার্য্য গ্রেফতার

ভজন শংকর আচার্য্য, কসবা (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি ॥ গতকাল (১৬ মে) সকালে অবৈজ্ঞানিক চিকিৎসা দিয়ে জনগনের সাথে প্রতারনা ও লাখ লাখ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে  পুলিশ দ্বিজেন্দ্র সুদন আচার্য্য (৫০) নামে এক কবিরাজকে গ্রেফতার করেছে পুলিশ। দ্বিজেন কবিরাজের দাওয়াখানা থেকে ডিম বিভিন্ন প্রকার রাসায়নিক পদার্থ  ও ১৫টি ছোট কোরআন শরীফ উদ্ধার করেছে পুলিশ।
খোঁজ নিয়ে জানা যায়; গতকাল সকালে কসবা-আখাউড়া এএসপি সার্কেল আবদুল করিমের নেতৃত্বে পুলিশ এ অভিযান চালিয়ে কর্মকার পাড়ায় তার নিজ বাড়ি মুক্তির আলো নামক দাওয়াখানা থেকে গ্রেফতার করেছে। এ সময় তার দাওয়াখানা থেকে ১৫টি ছোট কোরআন শরীফ, কোরআন শরীফের কিছু ছেঁড়া পাতা, বিপুল পরিমান তাবিজ, ডিম, বিভিন্ন রং এর রাসায়নিক পদার্থ উদ্ধার করে। জানা যায় বিগত প্রায় ৩০ বছর যাবত দ্বিজেন কবিরাজীর নামে প্রতারনা করে আসছে। দ্বিজেন একাধিক বহুতল ভবন, অত্যাধুনিক চাইনিজ রেষ্টুরেন্ট প্রতিষ্ঠা করেছেন। জানা যায় অতীতে তার নামে বিভিন্ন পত্রিকায় তার অপকর্মের সংবাদ প্রকাশিত হলেও অজ্ঞাত কারনে প্রশাসন নিরবতা পালন করে।
কসবা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহিউদ্দিন জানান; দ্বিজেন্দ্র আচার্য্য, ভন্ড, প্রতারক ও পবিত্র ধর্মগ্রন্থ কোরআন শরীফ অবমাননাকরী। অফিসার ইনচার্জ মোহাম্মদ মহিউদ্দিন এর নির্দেশে পুলিশ পরিদর্শক তদন্ত মোহাম্মদ মনিরুজ্জামান এর নেতৃত্বে এস আই সোহেল সিকদার, এস আই বেলাল হোসেন সঙ্গীয় ফোর্স সহ কসবা পৌরসভাধীন শান্তিপাড়া হইতে ভন্ড কবিরাজ দ্বিজেন্দ্র আশ্চার্য্য (৪৫), পিতা- মৃত খিতিশ আশ্চার্য্যকে ভন্ড চিকিৎসা প্রদান করার সময় মহিলাদের শ্লীলতাহানী ও যৌন হয়রানী করা কালে অদ্য ১৬/০৫/২০১৭ইং তারিখ হাতে নাতে গ্রেফতার পূর্বক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হইয়াছে।

Leave a Reply

Your email address will not be published.