সৈয়দাবাদ আদর্শ মহাবিদ্যালয়ের (অনার্স কলেজ) ডিড অব গিফট সম্পন্ন

তাজুল ইসলাম (হানিফ)॥ জাতীয়করণের চূড়ান্ত তালিকায় স্থান পাওয়া কুমিল্লা- সিলেট মহাসড়কের পাশ ঘেঁষা ব্রাহ্মণবাড়ীয়া জেলার কসবা থানায় অত্যন্ত চমৎকার ও মনোরম পরিবেশে, নিবিড় ছায়াঘেরা ঐতিহ্যবাহী সৈয়দাবাদ আদর্শ মহাবিদ্যালয়ের (অনার্স কলেজ)  ডিড অব গিফট বা দানপত্র দলিল সম্পন্ন হয়েছে। ডিড অব গিফটে কলেজের পক্ষে স্বাক্ষর করেন কলেজ গভর্ণিং বডির সভাপতি ফারহানা সিদ্দিক ও অধ্যক্ষ খন্দকার আলমগির আহমেদ।
২৪ ই মে, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা সচিব বরাবরে এ দানপত্র দলিলে কলেজের সমস্ত স্থাবর-অস্থাবর সম্পত্তির দলিল সম্পন্ন হয়।  দলিল হস্তান্তরের সময় উপস্থিত ছিলেন জনাব রনি সিদ্দিক, ইউ.পির চেয়ারম্যান ইকবাল হুসেন ভুঁইয়া, কলেজ  উপাধ্যক্ষ  ইসহাক আলী ভুঁইয়া,  সহকারি অধ্যাপক শেকর কুমার দাস, সহকারি অধ্যাপক আব্দুন নুর, সহকারি অধ্যাপক আবুল কাশেম, সহকারি অধ্যাপক  সাইদুল হক সহ কলেজের শিক্ষক কর্মচারীবৃন্দ।
ঐতিহ্যবাহী এ কলেজটি জাতীয়করণ করায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও মাননীয় আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক এবং শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এর প্রতি বিশেষ কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।   কলেজের  প্রতি,  মন্ত্রী মহোদয়ের এ আন্তরিকতার জন্য তাঁকে ধন্যবাদ জানিয়ে দীর্ঘায়ু কামনা করেন সিনিয়র শিক্ষকসহ বিভিন্ন শিক্ষক, কর্মচারিবৃন্দ ও এলাকাবাসি।

Leave a Reply

Your email address will not be published.