ঈদের শুভেচ্ছা ও সালাম

আসন্ন ঈদুল ফিতরের আনন্দ সমভাবে ভাগ করে নিতে প্রিয় মাতৃভুমিতে বসবাসকারী এবং আমার জন্মস্থান ও নির্বাচনী এলাকার সকলকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও সালাম জানাই। আপনাদের ভালবাসার টানে বার বার ছুটে আসি এই কসবা ও আখাউড়ার মাটিতে। আমার ভালবাসা এবং উন্নয়ন পরিকল্পনায় শুধু আপনারা। আপনাদেরকে ছাড়া আমি সম্পূর্ণ নই; যদিও আমার দায়িত্ব সারা দেশের মানুষের প্রতি। যা আমার নেত্রী আমাকে দিয়েছেন আর তার সফল বাস্তবায়নের ফলস্বরূপ আমি আপনাদের নেতা নই বরং সেবক হিসেবে পাশে থেকে সার্বিক দিক থেকে এগিয়ে নিতে চাই। সুযোগ পেয়েছি কাজ করছি আপনাদের তরে এবং আগামীতেও আপনাদের সেবা করার চলমান গতি অব্যাহত রাখতে চাই। নেত্রীর প্রতি বিশ্বস্ত থেকে তাঁর ইচ্ছা, আকাঙক্ষা, স্বপ্ন বাস্তবায়ন করে যাচ্ছি আর যা অসমাপ্ত রয়েছে তাঁর সমাপ্তিকরণের কাজটুকু এখন আপনাদের হাতে। আপনাদের দোয়া চাই এবং যে ভালবাসা দিয়েছেন তা ধরে রাখতে চাই।
আরেকটিবার সুযোগ পেলে বাকি অসমাপ্ত কাজটুকু সমাপ্ত করে যাব ইনশাআল্লাহ। কথা দিচ্ছি আমি আনিছুল হক নিজের জন্য, পরিবারের জন্য এমনকি আত্মীয়স্বজনের জন্য কাজ করি না বরং কাজ করি বাংলাদেশ আওয়ামী লীগ তথা শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়নের জন্য এবং তাঁর দিকনির্দেশনা কাজে লাগিয়ে আপনাদের সার্বিক উন্নয়নের জন্য। আমার ব্যক্তিগত কোন চাওয়া পাওয়া নেই বরং আছে ব্যক্তিগত সমস্ত কিছু আপনাদের তথা দেশের তরে বিলিয়ে দেয়ার। আমার যদি কোন চাওয়া পাওয়া থেকে থাকে সেটা হলেন আপনারা। আর আপনাদের জন্য কিছু করার ইচ্ছাটাই হল আমার চাওয়া ও পাওয়া। আপনারা সুখে থাকলে আমি সুখী এবং খুশী। দেশবাসীর কল্যাণ, মঙ্গল, উন্নতি এবং সামগ্রিকভাবে উন্নত ও সুখী সম্বৃদ্ধ বাংলাদেশ উপহার দেয়াই আমার কাজ। এই ভাবনা এবং চিন্তা ও সমন্বয় এবং বাস্তবায়ন নিয়ে নিরলসভাবে সব-সময় আমার নেত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন। আর আমি হলাম সেই সাক্ষি ও বার্তাবাহক।
আমি আপনাদের জন্য এই ঈদে দোয়া করি এবং মহান রাব্বুল আল-আমীনের নিকট কামনা করি যেন আপনারা আগামী দিনে দল, মত নির্বিশেষে আওয়ামী পরিবারের সদস্য হয়ে দেশ উন্নয়নের গতিকে আরো তরান্বিত করতে পারেন। এই ঈদে সকল ভেদাভেদ ও মতের অমিল এবং অন্তর্দ্বন্ধ ভুলে গিয়ে ঈদের অমলিন আনন্দের জোয়ার ও সাম্যের ধারাবাহিকতা অব্যাহত রাখবেন। ঈদের তাৎপর্যকে আগামী দিনের সকল কর্মকান্ডে সচল রাখবেন। ঈদ হউক শান্তির, আনন্দের, সাম্যের, ন্যায়-পরায়নতার এবং সকলে মিলে একযোগে অগ্রসর হওয়ার। এই ঈদ-ই পারে আমাদের নি:স্বার্থ সম্মিলন ঘটাতে। আমাদেরকে এক কাতারে দাঁড় করিয়ে আগামীর তরে এগিয়ে নিতে।
জয় হউক আমাদের সকলের সম্মিলিত ঐক্যের এবং জয় হউক আমাদের জীবনের। জয় হউক বাংলাদেশ আওয়ামী লীগ পরিবারের।

Leave a Reply

Your email address will not be published.