কসবা সমিতির ইফতার পার্টিতে আইন মন্ত্রীর পক্ষে বিএনপির সাবেক এমপি

টিআইএন॥ গত ১৭/০৬/১৭ তারিখে ঢাকাস্থ কসবা সমিতির ইফতার পার্টিতে বিএনপির সাবেক এমপি মিয়া আব্দুল্লা ওয়াজেদ আবদু মিয়া মহানগর নার্ট্য মঞ্চে দাঁড়িয়ে বলেন, আমি যদি ২০১৯ সালের নির্বাচন পর্যন্ত বেঁচে থাকি তবে কসবা বাসির উন্নয়নের জন্য, একজন ভাল মানুষের জন্য, আইন মন্ত্রী এ্যাডভোকেট আনিসুল হকের জন্য জনগণের কাছে ভোট চাইব। আর আর এ কাজটি না করলে আল্লাহর কাছে জবাবদীহি করতে হবে। আসুন আমরা সবাই মিলে আনিসুল হকের হয়ে কাজ করি এবং শেখ হাসিনার উন্নয়ন মহাসড়কের সর্বাগ্রে আমাদের কসবা ও আখাউড়াকে তুলে ধরি।
শুধু তাই নয় মন্ত্রীমহোদয় যে কাজ সরকারের তরফ থেকে নিয়ে এলাকায় ছড়িয়ে দিয়েছেন এমনকি উনার ব্যক্তিগত উদ্যোগেও সরকারের বাইরে  যে সকল উন্নয়ন কাজ হয়েছে তা এযাবৎ কালের সর্বশ্রেষ্ট্র উদাহরণ ও দৃষ্টান্ত। তাই এলাকার সর্বস্তরের মানুষ যারা মন্ত্রমুগ্ধে আকৃষ্ট হয়ে বিভিন্ন দল ও মত এবং পথের অনুসারী হয়েও মন্ত্রীর নির্বাচনী বৈতরনীতে বিশাল ব্যবধানে পাশ বা উর্ত্তীর্ণ হওয়ায় ভূমিকা রাখবে।
দলের সুযোগ সন্ধানীরাতো এমতিতেই মন্ত্রীর এবং সরকারের হয়ে কাজ করবে আর যারা দলের কিন্তু কোন সময়ই কোন সুযোগ পায়নি বা চায়নি এমনকি নি:স্বার্থ ও নি:শর্তভাবে দলকে ভালবাসে সেই লোকগুলোর উজার করা ভোট এবং প্রচার কাজের সঙ্গে বিভিন্ন দল, মত ও পথের মানুষের ভোটের সম্মিলন মন্ত্রীমহোদয় নিদ্ধিধায় বিপুল ভোটের সমারোহ নির্বাচিত হয়ে তাঁর নিজের জন্মস্থান তথা নির্বাচনী এলাকা কসবা ও আখাউড়া এমনকি সমগ্র বাংলাদেশের কল্যাণের তরে নিজেকে বিলীয়ে দিয়ে ইতিহাসে স্থান করে অম্লান হয়ে থাকবেন। এটাই বাস্তব ও অভিসম্ভাবী সত্য।
একটি মহল এখনও বিভিন্নভাবে হতাশাগ্রস্ত এমনকি চাহিদার তুলনায় কম বা নিজের কোন ভুলের কারণে যোগ্য সম্মনটুকু হারিয়ে দলীয় এমপি বা দলের বিরোধীতা বা নিরবতা অবলম্বন করে যাচ্ছেন। এই অভিমানী বা হতাশ লোকজন একদিন তাদের চেতনা ফিরে পেয়ে আবার একত্রিত হবে দলের জন্য। এটাই আমাদের বদ্ধমূল বিশ্বাস।কিন্তু দলের সিনিয়র এবং দলীয় এমপি / মন্ত্রীমহোদয়দেরও ছোট খাট দায়ীত্ব রয়ে যায় ঐসকল লোকদেরকে কাজে লাগানোর ক্ষেত্রে। আশা করি সকলেই সেই দিকে লক্ষ্য দিয়ে আগামী দিনে আওয়ামী পরিবারের ঐক্য অটুট রেখে এগিয়ে যাবেন। নৌকার বিজয়; শেখ হাসিনার বিজয় ঠেকায় কে? এমন মায়ের পোলা/বেটি এখন ও এই বাংলায় জন্মগ্রহণ করেনি আর দ্বিতীয় কেউ করবেও না।
দলীয় ঐক্য ও শক্তির ফল কি তা দেখবে আগামী নির্বাচনে দেশবাসী। দেখাবে বিশ্ববাসীকে এবং উপভোগ করবে দেশে মানুষ তাদের প্রত্যাচিত সুখ-শান্তি, আনন্দ-হাসি আর উন্নয়নের যৌলুস। এগিয়ে যাবে শেখ হাসিনা ও আওয়ামী লীগ এবং বাস্তবায়ন এমনকি বাস্তবে রূপ লাভ করবে বিশ্ব মডেল উন্নয়নশীল বাংলাদেশ।

Leave a Reply

Your email address will not be published.